রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ডাকাত সর্দার শিপন সহ পাঁচজন গ্রেফতার

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৪৮১ দেখা হয়েছে

কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাতচক্রের সর্দার শিপনসহ পাঁচ সদস্যেক গ্রেফতার করেছে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ, একটি মোটর সাইকেল ও একটি লোহার তৈরি তালা কাটার মেশিন জব্দ করা হয়।

 

শুক্রবার ( ১১ নভেম্ব)  দুপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার চৌদ্দগ্রাম সার্কেল জাহিদুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো- ডাকাত সর্দার নোয়াখালীর সেনবাগ উপজেলার বালিয়াকান্দি গ্রামের সোলেমান প্রকাশ ইউসুফ মেকারের ছেলে জাকির হোসেন শিপন, তার ভাই মোঃ সুজন, কবিরহাটের চরগুইল্লাখালী গ্রামের মৃত আবদুল হালিমের ছেলে সোহেল রানা, লক্ষীপুর সদর উপজেলার রাজিবপুর গ্রামের মৃত মমিন মিয়ার ছেলে শাখাওয়াত হোসেন আরিফ ও কুমিল্লার চান্দিনা উপজেলার দল্লাই নবাবপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে আলা উদ্দিন।

 

প্রেস ব্রিফিংয়ে উল্লেখ করা হয়, গত ১৮ সেপ্টেম্বর গভীর রাতে ৬-৭ জনের সংঘবদ্ধ ডাকাতদল উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের বিজয়করায় একটি এগ্রো ফার্মের গেইট কেটে প্রবেশ করে সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলে। এরপর তারা ফার্মের তিন সিকিউরিটি গার্ডকে ধারালো অস্ত্র দেখিয়ে একটি রুমে আটকে রেখে এগ্রো ফার্মের ভিতর থেকে ৬টি ষাঁড় গরু পিকআপ গাড়ীতে তুলে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ সুপার আব্দুল মান্নানের নির্দেশনায় মামলা রুজু হওয়ার পর ঘটনাস্থলের সিসি ক্যামেরা হতে ঘটনায় জড়িত আসামীদের দৈহিক বর্ণনার তথ্য সংগ্রহের পাশাপাশি তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাত চক্রের সদস্যদের শনাক্ত করা হয়।

 

চাঞ্চল্যকর মামলা হিসেবে সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার প্রত্যক্ষ তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা ও মামলার তদন্তকারী কর্মকর্তা শাহিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম গত বুধ ও বৃহস্পতিবার ঢাকা, কুমিল্লা, ফেনী ও নোয়াখালী জেলার বিভিন্ন থানা এলাকায় তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালায়।

 

অভিযানে নোয়াখালী জেলার কবিরহাট ও সেনবাগ থানা এলাকা হতে সিসি টিভি ফুটেজে শনাক্তকৃত আন্তঃজেলা গরু ডাকাত দলের সর্দার শিপন সহ তার ৪ সহযোগীকে গ্রেপ্তার করা হয়। ডাকাতির কাজে ব্যবহৃত আলামত একটি পিকআপ গাড়ী, একটি মোটর সাইকেল ও তালা কাটার যন্ত্র উদ্ধার করা হয়।

 

প্রেস ব্রিফিংয়ে জানানো হয় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।

Last Updated on November 11, 2022 6:40 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102