রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ জন আটক

রায়হান চৌধুরী, স্টাফ রিপোর্টার (মুরাদনগর) কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৪১৩ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার গভীর রাতে বাঙ্গরা বাজার থানা পুলিশের একটি দল উপজেলার রামচন্দ্রপুর (উওর) ইউনিয়নের মুরাদনগর থেকে রামচন্দ্রপুর সড়কের উওর বাখরাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এঘটনায় থানায় মামলা হয়েছে।

 

আটককৃতরা হলো- উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর (উওর) ইউনিয়নের আমিননগর এলাকার মোমেন মিয়ার ছেলে মোঃ সাকিব মিয়া(২২), উত্তর বাখরাবাদ এলাকার মৃত কামাল মিয়ার ছেলে বাবু মিয়া(২৭), একই এলাকার মৃত আক্কল মিয়ার ছেলে ময়নুল হোসেন আমান(২৯), বি- চাপিতলা এলাকার মৃত বাবুল মিয়া ওরফে বাবর মিয়ার ছেলে কাউছার মিয়া(৩১), উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া বাজার সংলগ্ন জাঙ্গাল এলাকার কবির হোসেনের ছেলে সুইফার রুবেল(২৮)।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা ৬/৭ জন পালিয়ে যায়।

বাঙ্গরা বাজার থানার এস আই উমর ফারুক বলেন, বৃহস্পতিবার রাতে আটক হওয়া ডাকাতেরা মুরাদনগর থেকে রামচন্দ্রপুর সড়কের উওর বাখরাবাদ এলাকার সড়কের আশেপাশে অবস্থান করছিল। এর আগে স্থানীয়রা তাদের গতিবিধি দেখে সন্দেহ করে। পুলিশকে আগে থেকে বিষয়টি তারা জানিয়ে রাখে। রাত সোয়া দুই টার দিকে পুলিশ তাদের সন্দেহজনক ঘোরাফেরা দেখে সেখানে অবস্থানের কারণ জানতে চায়। কিন্তু তারা কোন সন্তোষজনক উত্তর দিতে পারেনি।

 

পরে তাদের সকলের দেহ তল্লাশী করে একটি তালা কাটার মেশিন (কাটার), একটি কাঠের হাতলযুক্ত ছুরি, একটি লোহার হাতলযুক্ত দামা, একটি লোহার পাইপ, একটি প্লাষ্টিকের হাতলযুক্ত লোহার পাইপ, একটি দুই ছিদ্র বিশিষ্ট লোহার পাইপ উদ্ধার করে। আটকের পর রাতে পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে বাঙ্গরা বাজার থানায় ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করে।

 

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, রাতে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও চুরিসহ একাধিক মামলা রয়েছে। পলাতক আসামী উওর বাখরাবাদ এলাকার বাদশা (৩২) ও শহিদুল (২৫) সহ অন‍্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Last Updated on November 25, 2022 6:02 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102