শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড

মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ জন আটক

রায়হান চৌধুরী, স্টাফ রিপোর্টার (মুরাদনগর) কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৪০৮ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার গভীর রাতে বাঙ্গরা বাজার থানা পুলিশের একটি দল উপজেলার রামচন্দ্রপুর (উওর) ইউনিয়নের মুরাদনগর থেকে রামচন্দ্রপুর সড়কের উওর বাখরাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এঘটনায় থানায় মামলা হয়েছে।

 

আটককৃতরা হলো- উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর (উওর) ইউনিয়নের আমিননগর এলাকার মোমেন মিয়ার ছেলে মোঃ সাকিব মিয়া(২২), উত্তর বাখরাবাদ এলাকার মৃত কামাল মিয়ার ছেলে বাবু মিয়া(২৭), একই এলাকার মৃত আক্কল মিয়ার ছেলে ময়নুল হোসেন আমান(২৯), বি- চাপিতলা এলাকার মৃত বাবুল মিয়া ওরফে বাবর মিয়ার ছেলে কাউছার মিয়া(৩১), উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া বাজার সংলগ্ন জাঙ্গাল এলাকার কবির হোসেনের ছেলে সুইফার রুবেল(২৮)।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা ৬/৭ জন পালিয়ে যায়।

বাঙ্গরা বাজার থানার এস আই উমর ফারুক বলেন, বৃহস্পতিবার রাতে আটক হওয়া ডাকাতেরা মুরাদনগর থেকে রামচন্দ্রপুর সড়কের উওর বাখরাবাদ এলাকার সড়কের আশেপাশে অবস্থান করছিল। এর আগে স্থানীয়রা তাদের গতিবিধি দেখে সন্দেহ করে। পুলিশকে আগে থেকে বিষয়টি তারা জানিয়ে রাখে। রাত সোয়া দুই টার দিকে পুলিশ তাদের সন্দেহজনক ঘোরাফেরা দেখে সেখানে অবস্থানের কারণ জানতে চায়। কিন্তু তারা কোন সন্তোষজনক উত্তর দিতে পারেনি।

 

পরে তাদের সকলের দেহ তল্লাশী করে একটি তালা কাটার মেশিন (কাটার), একটি কাঠের হাতলযুক্ত ছুরি, একটি লোহার হাতলযুক্ত দামা, একটি লোহার পাইপ, একটি প্লাষ্টিকের হাতলযুক্ত লোহার পাইপ, একটি দুই ছিদ্র বিশিষ্ট লোহার পাইপ উদ্ধার করে। আটকের পর রাতে পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে বাঙ্গরা বাজার থানায় ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করে।

 

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, রাতে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও চুরিসহ একাধিক মামলা রয়েছে। পলাতক আসামী উওর বাখরাবাদ এলাকার বাদশা (৩২) ও শহিদুল (২৫) সহ অন‍্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Last Updated on November 25, 2022 6:02 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102