রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা

মুরাদনগরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বাহেরচর গ্রামের জাকির গ্রেফতার

রায়হান চৌধুরী, স্টাফ রিপোর্টার (মুরাদনগর) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ১১৯ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের বাহেরচর গ্রামের গফুর মিয়ার পুত্র জাকির হোসেন। বয়স প্রায় ৪৫ বছরের কাছাকাছি। বেশ কিছুদিন ধরেই তার বদনজর পড়েছে স্থানীয় পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণি পড়ুয়া ছাত্রীর ওপর। স্কুলে আসা যাওয়ার পথে বাজে মন্তব্য, উত্ত্যক্ত করা যেনো যুবকের গণ্ডি পার হওয়া জাকিরের অভ্যাসে পরিণত হয়েছে। সবশেষ বুধবার (২৫ জানুয়ারি) সকালে স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত ও বাজে মন্তব্যের পাশাপাশি ওই ছাত্রীর শরীরে হাত দিতে দ্বিধা করেনি জাকির। ওই ছাত্রীর শরীরে হাত দিয়ে শীলতাহানীর চেষ্টা করে জাকির।

বিষয়টি ওই ছাত্রী বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানালে স্কুল কর্তৃপক্ষ বিষয়টি উপজেলা প্রশাসনকে অবহিত করলে বুধবার বিকেলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পুলিশ জাকির হোসেনকে গ্রেফতার করে।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মুরাদনগর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাজমুল হুদা জাকির হোসেনকে গ্রেফতারের নির্দেশ দেন।

পড়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে তার অপরাধ স্বীকার না করায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মুরাদনগর থানা পুলিশকে দন্ডবিধি ৫০৯ ধারায় নিয়মিত মামলা দায়ের করার নির্দেশ প্রধান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া খোকন, মুরাদনগর থানার এসআই সফিকুল ইসলাম প্রমুখ।

Last Updated on January 25, 2023 9:18 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!