রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

বুড়িচংয়ে পারিবারিক কলহের জেরে কলেজ ছাত্রের আত্মহত্যা 

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ২৭৩ দেখা হয়েছে
কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই গ্রামে রোববার দিবাগত রাত ৪টায়  তাহসিন আহমেদ (১৬) নামের  এক কলেজ ছাত্র বিষ প্রানে আত্মহত্যা করেছে।
খবর পেয়ে সোমবার সকাল ১০ টার দিকে  বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই কাজী হাসান উদ্দিন সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য কুমেকে প্রেরণ করে।
পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য মোঃ অহিদুর রহমান  জানান, কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই পূর্ব পাড়া গ্রামের প্রবাসী মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে তাহসিন আহমেদ নিমসার জুনাব আলী কলেজের প্রথম বর্ষের ছাত্র।রোববার দিবাগত রাত ৪টায় সে বিষ প্রান করে।
স্থানীয় সূত্রে জানা গেছে পারিবারিক বিষয়ের জের ধরে কিছু দিন যাবত পরিবারের লোকজনের সঙ্গে মনোমালিন্য চলে আসছিল তাহসিনে। রোববার  ভোর রাতে তাহসিনের  মা তাহমিনা আক্তার ছেলের শয়ন কক্ষে ছটফট করতে শুনে বুঝতে পারেন ছেলে কোন অঘটন ঘটিয়েছে।তাৎক্ষণিক  তাহমিনা আক্তার বাড়ির লোকজন এনে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে ইউপি সদস্য মোঃ অহিদুর রহমান আরও জানান স্থানীয় লোকজন জানিয়েছে এলাকার একটি মেয়ের সঙ্গে কলেজ ছাত্র তাহসিন আহমেদের প্রেম ছিল। প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে গেলে  সে প্রেমে ব্যর্থ হয়ে পারিবারিক কলহে জড়িয়ে পড়ে আত্মহত্যা করে।
বুড়িচং থানার এস আই কাজী হাসান উদ্দিন বলেন খবর পেয়ে সোমবার সকাল ১০ টায় আমি সঙ্গীয় ফোর্স সহ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে  ময়না তদন্তের জন্য পাঠানো হয়। এঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Last Updated on January 30, 2023 11:27 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102