রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা

‍কুমিল্লার বুড়িচংয়ে শ্বশুর-দেবরের ইটের আঘাতে স্বামীর মৃত্যু ! অভিযোগ নিহতের স্ত্রীর

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৯০৫ দেখা হয়েছে
পরিবারের একপক্ষ বলছে পিতা-পুত্রের মধ্যে বাক-বিতন্ডার একপর্যায়ে ছাদে উঠতে গিয়ে হোচট খেয়ে পড়ে আঘাতের কারণে পুত্র মারা গেছে। অপরপক্ষের অভিযোগ পিতা ও আরেক পুত্র মিলে মেজো ছেলেকে ইট ও কোদালের আঘাতে মেরে ফেলেছে।
পারিবারিক ঝগড়া বিবাদ ঘিরে মৃত্যুর ঘটনাটি ঘটেছে  বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালের দিকে কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের পশ্চিমপাড়া এলাকায়। এঘটনার পর  বাড়ি ছেড়ে পলাতক রয়েছেন পিতা।
স্থানীয় সূত্রে জানা যায়, বুড়িচং উপজেলার সদরের মোঃ আনোয়ার হোসেন এর সাথে তাঁর পুত্রদের মনমালিণ্য চলে আসছিলো। বিভিন্ন বিষয় নিয়ে পিতা পুত্রদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে পিতা আনোয়ার হোসেন ও ছোট পুত্র জাহিদুল হাসান সবুজ ছাদে গাছ লাগাতে যায়। এসময় অপর পুত্র (মেজো)) আবুল হাসান (৩০) ছাদে গিয়ে পিতার সাথে তর্কে জড়িয়ে পরে। এক পর্যায়ে পিতা আনোয়ার হোসেন ও ছোট পুত্র জাহিদ ইট ও কোদাল দিয়ে আবুল হোসেনের ঘাড় এবং মাথায় আঘাত করলে সে মারাত্মক আহত হয়।
আহত আবুল হাসানকে উদ্ধার করে প্রথমে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আবুল হাসান মারা যায়।
এদিকে নিহতের বড় ভাই আবুল কালাম জানান, ‘গাছের চারা লাগানো নিয়ে বাবা ও দুই ভাইয়ের  মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়া ও তর্ক-বির্তকের এক পর্যায়ে আবুল হাসান দৌড়ে বাড়ির ছাদের উপর উঠতে গিয়ে হোছট খেয়ে নিচে পড়ে যায়।
অপরদিকে নিহতের স্ত্রী তানিয়া আক্তারের অভিযোগ, টাকা-পয়সা নিয়ে তার স্বামীর সাথে শ্বশুর আনোয়ার হোসেন ও দেবর জাহিদুল হাসান সবুজের প্রায়ই ঝগড়া হতো। আজ (বৃহস্পতিবার) সকালে বাড়ির ছাদের উপর গাছের চারা লাগাতে গেলে শ্বশুর ও দেবর মিলে ইট ও কোদাল দিয়ে আঘাত করে তার স্বামীকে গুরুতর আহত করে। যার কারণে তাকে বাঁচানো যায়নি।
বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক বলেন, খবর পেয়ে সঙ্গী ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর অভিযুক্তরা পলাতক রয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on August 28, 2020 1:24 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!