বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
Как работаете Игровые Автоматы подлинные Факты О Слотах Казин বাঙালির সামগ্রিক জীবনে রবীন্দ্রনাথের অপরিহার্যতা অনস্বীকার্য : কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান # বর্ণাঢ্য আয়োজনে জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের কবিগুরুর জন্মবার্ষিকী উদযাপন কুমিল্লা আইডিয়াল কলেজে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী উদযাপন কুবিতে জরুরি সিন্ডিকেট সভা : পৃথক তদন্ত কমিটি গঠন কুমিল্লায় রবীন্দ্র স্মৃতি : এখনও সময় আছে সংরক্ষনের আজ বিশ্বকবির ১৬৩তম জন্মবার্ষিকী ।। দুইবারের আগমনের স্মৃতিতে কুমিল্লা দাউদকান্দিতে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগের সুফল ভোগ করছে প্রান্তিক পর্যায়ের মানুষরা : ইউএনও ব্রাহ্মণপাড়া মুরাদনগরে নামমাত্র মূল্যে নিলামে খাল খননের মাটি আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা

ছাত্রলীগের দুই নেতাকে দল থেকে বহিষ্কাররের সুপারিশ করেছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ 

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৫০ দেখা হয়েছে

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের পদবীধারী দুই নেতাকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করেছে কুমিল্লা জেলা (উত্তর) আওয়ামী লীগ। দলের জরুরি সভার সিদ্ধান্তক্রমে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল ও দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইমরানুল আরেফিন ইমুকে সাংগঠনিক পদ থেকে বহিস্কার করতে কেন্দ্রীয় ছাত্রলীগে সুপারিশ করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার (২৬ মার্চ) কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার জানান, ঐতিহাসিক ৭ই মার্চের প্রোগ্রাম থেকে ফেরার পথে দেবিদ্বারের এমপি আবুল কালাম আজাদের ইন্ধনে ছাত্রলীগ নেতারা জেলা আওয়ামী লীগের সভাপতি ও বয়োজ্যেষ্ঠ নেতা ম. রুহুল আমিনের ওপর হামলা ও তার গাড়ি ভাঙচুরের ঘটনাটি অত্যন্ত নেক্কারজনক। আমরা জরুরী সভায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে সুপারিশ করেছি। আমি মনে করছি কেন্দ্রীয় ছাত্রলীগ এই ন্যাক্কারজনক ঘটনার উপযুক্ত ব্যবস্থা নিবে। এছাড়া কুমিল্লা-৪ (দেবিদ্বার) এমপি আবুল কালাম আজাদকে দলীয় পদ থেকে অব্যহতির পর তাকে স্থায়ী বহিস্কারের দাবি জানানো হয়েছে।

 

 

কুমিল্লা উত্তর জেলা সভাপতি ম. রুহুল আমিন জানান, আমার উপর হামলার পর দেবিদ্বারের এমপি আবুল কালাম আজাদ কে দলীয় পদ থেকে অব্যহতি দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। তাকে দল থেকে স্থায়ী বহিষ্কারের বিষয়ে সবাই সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এছাড়া ৭ মার্চের হামলার ঘটনায় যুক্ত থাকা ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কেন্দ্রীয় ছাত্রলীগে সুপারিশ করেছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ।

Last Updated on March 26, 2024 8:30 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102