শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায়

ছাত্রলীগের দুই নেতাকে দল থেকে বহিষ্কাররের সুপারিশ করেছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ 

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৪৫ দেখা হয়েছে

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের পদবীধারী দুই নেতাকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করেছে কুমিল্লা জেলা (উত্তর) আওয়ামী লীগ। দলের জরুরি সভার সিদ্ধান্তক্রমে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল ও দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইমরানুল আরেফিন ইমুকে সাংগঠনিক পদ থেকে বহিস্কার করতে কেন্দ্রীয় ছাত্রলীগে সুপারিশ করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার (২৬ মার্চ) কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার জানান, ঐতিহাসিক ৭ই মার্চের প্রোগ্রাম থেকে ফেরার পথে দেবিদ্বারের এমপি আবুল কালাম আজাদের ইন্ধনে ছাত্রলীগ নেতারা জেলা আওয়ামী লীগের সভাপতি ও বয়োজ্যেষ্ঠ নেতা ম. রুহুল আমিনের ওপর হামলা ও তার গাড়ি ভাঙচুরের ঘটনাটি অত্যন্ত নেক্কারজনক। আমরা জরুরী সভায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে সুপারিশ করেছি। আমি মনে করছি কেন্দ্রীয় ছাত্রলীগ এই ন্যাক্কারজনক ঘটনার উপযুক্ত ব্যবস্থা নিবে। এছাড়া কুমিল্লা-৪ (দেবিদ্বার) এমপি আবুল কালাম আজাদকে দলীয় পদ থেকে অব্যহতির পর তাকে স্থায়ী বহিস্কারের দাবি জানানো হয়েছে।

 

 

কুমিল্লা উত্তর জেলা সভাপতি ম. রুহুল আমিন জানান, আমার উপর হামলার পর দেবিদ্বারের এমপি আবুল কালাম আজাদ কে দলীয় পদ থেকে অব্যহতি দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। তাকে দল থেকে স্থায়ী বহিষ্কারের বিষয়ে সবাই সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এছাড়া ৭ মার্চের হামলার ঘটনায় যুক্ত থাকা ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কেন্দ্রীয় ছাত্রলীগে সুপারিশ করেছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ।

Last Updated on March 26, 2024 8:30 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!