রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা

ব্রাহ্মণপাড়ায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে বুড়িচং প্রেসক্লাবের মানববন্ধন

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৩৩০ দেখা হয়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপনির্বাচনে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা,গাড়ী ভাংচুর ও ক্যামেরা ছিনিয়ে নেওয়ার প্রতিবাদে এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবীতে বুড়িচং প্রেসক্লাব মানববন্ধন করেছে।

রবিবার (১৩ ডিসেম্বর) দুপুরে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে উপজেলার মীরপুর সড়কের  বসুন্ধরা চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  বুড়িচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কবি কাজী খোরশেদ আলমের নেতৃত্বে মানববন্ধনে সাংবাদিক, বিভিন্ন সংগঠনের সংগঠক অংশগ্রহণ করে।

বুড়িচং প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমানের পরিচালনায় মাননবন্ধনে বক্তব্য রাখেন সংগঠক গাজী মোহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, এসো কিছু করি সংগঠনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উদ্দিন,বুড়িচং প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কবি ও গীতিকার আক্কাস আল মাহমুদ হৃদয়,নিরাপদ সড়ক চাই এর বুড়িচং উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ ইকবাল হোসেন,বাংলাদেশ মানবাধিকার কমিশনের বুড়িচং উপজেলা শাখার সভাপতি মোঃ জহিরুল হক গোল্ডেন, দৈনিক কুমিল্লা প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ শরীফুল ইসলাম সুমন,প্রেস ক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আহসানুজ্জামান সোহেল, সদস্য সাংবাদিক মোঃ আবদুল্লাহ, সাংবাদিক মারুফ হোসেন, সমাজকর্মী জুনায়েদ মেহেদী আপন, ওমর প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,১০ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর স্কুলের ভোটকেন্দ্রের  জালভোট পড়ছে, এজেন্ট বের করে দিয়েছে এমন খবর পেয়ে সাংবাদিকদের একটি টিম যাওয়ার পথে সন্ত্রাসীদের হামলার শিকার হয়।  সন্ত্রাসীরা  অনলাইন পোর্টাল অননিউজ ২৪ এর চীফ রিপোর্টার ও বুড়িচং প্রেসক্লাবের সাংগঠকি সম্পাদক জহিরুল ইসলাম বাবু, জাগরনী টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান, মোহনা টিভির ক্যামেরাপার্সন আব্দুল কাইয়ুম, মাই টিভির ক্যামেরাপার্সন বাপ্পিকে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় হামলাকারিরা সাংবাদিকদের বহন করা দুইটি গাড়ী ভাঙচুর করে। হামলাকারিরা ওই সময় চেয়ারম্যান প্রার্থী আবু জাহেরের পোলিং এজেন্ট কিশোর, মনির–১, মনির–২, শান্ত, পারভেজ, গফুর, মোজাহের, ফখরুল, দেলুকে পিটিয়ে আহত করে। আহত সাংবাদিকদের মধ্যে ক্যামেরাপার্সন দুইজনকে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চকিৎসা দেয়া হয় এবং আশিকুর রহমান ও  জহিরুল হক বাবুর অবস্থা গুরুতর হওয়ায়  তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এঘটনায় শনিবার (১২ ডিসেম্বর) আহত সাংবাদিকদের একজন জাগরনী টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান বাদী হয়ে ২৮জনের নাম উল্লেখ করে ব্রাহ্মণপাড়া থানায় মামলা করেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 13, 2020 4:28 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!