রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা

মুরাদনগরে ভূমি অফিসার্স কল‍্যাণ সমিতির কমিটি গঠন

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ২৮৮ দেখা হয়েছে

নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে কুমিল্লার মুরাদনগর উপজেলার ভূমি অফিসার্স কল্যাণ সমিতির।  বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার নজরুল মিলনায়তনে সাধারণ সভার মাধ্যমে ২০ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

সাধারণ সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ ও  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল।

সভায় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে সভাপতি সৈয়দ ছগীর আহাম্মদ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম ও মোজাম্মেল হক সোহাগকে সাংগঠনিক সম্পাদক করে তিন বছর মেয়াদের ২০ সদস্যবিশিষ্ট ভূমি অফিসার্স কল‍্যাণ সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যান্য পদে রয়েছেন, সহসভাপতি লুৎফুর রহমান, নজরুল ইসলাম ভুইয়া, হাবিবুর রহমান, আনোয়ারুল হক, যুগ্ম সাধারন সম্পাদক রাজীব মিত্র, সহসাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম সরকার, অর্থ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ, নির্বাহী সদস্য আবদুস ছাত্তার, আজাদ হোসেন, জালাল উদ্দিন মির, কামরুল হাসান ভূইঁয়া, জাকির হোসেন, আকছির মিয়া প্রমূখ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on December 25, 2020 6:23 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!