রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা

কুমিল্লায় র‌্যাবের অভিযানে ১৬৪ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ি গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩৭ দেখা হয়েছে

সাম্প্রতিক সময়ে কুমিল্লার সীমান্তবর্তী এলাকাগুলোতে গাঁজা পাচারের ঘটনা বাড়ছে। সেইসাথে আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় গ্রেফতারও হচ্ছে মাদক ব্যবসায়িরা।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) কুমিল্লার সদর দক্ষিণ থানার সুয়াগাজী বিশ্বরোড, কোতয়ালী মডেল থানার আমতলী ও পূর্বচাঁনপুর এবং বুড়িচং থানার ভরাসার বাজার এলাকায় র‌্যাব-১১, সিপিসি-২ এর মাদক বিরোধী একাধিক অভিযান পরিচালিত হয়। এসব অভিযানে র‌্যাব ১৬০ কেজি গাঁজা উদ্ধার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়িরা হল- কুমিল্লা জেলার লাকসাম থানার পইশাগি গ্রামের জালাল আহম্মেদের ছেলে মোঃ বাহার উদ্দিন (২৯), কুমিল্লার চৌদ্দগ্রাম থানার বদরপুর উত্তরপাড়া গ্রামের রফিক মিয়ার ছেলে ইমন মিয়া (১৯), কুমিল্লার কোতোয়ালি থানার পূর্বচাঁনপুর গ্রামের মৃত জামাল উদ্দীনের ছেলে মোঃ গিয়াস উদ্দিন (৩৪), ও কুমিল্লার বুড়িচং থানার ভরাসার গ্রামের মোঃ রফিকুল ইসলাম এর ছেলে মোঃ শাকিল (২৮)।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়িরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের অন্যান্য স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

আসামীদের বিরুদ্ধে মাদক আইনে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 5, 2021 9:26 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!