রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা

ভটভটি উল্টে শেরপুরের নালিতাবাড়ীতে মামা ভাগ্নে নিহত

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ২৪৪ দেখা হয়েছে
# ফাইলফটো

গরু বোঝাই একটি শ্যালো ইঞ্জিনচালিত ভটভটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে শেরপুরের নালিতাবাড়ীতে মামা ভাগ্নে নিহত হয়েছে। মঙ্গলবার (৯ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে নালিতাবাড়িস উপজেলার নাকুগাঁও স্থলবন্দর মহাসড়কের কালিনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পার্শ্ববর্তী ঝিনাইগাতি উপজেলার ভালুকা গ্রামের নূর ইসলামের ছেলে আমিনুল ইসলাম (৪০) ও একই গ্রামের নওশের আলীর ছেলে আবু সামা (৪৫)। নিহতরা সম্পর্কে মামা ভাগ্নে ছিলেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহাম্মেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে নালিতাবাড়ী উপজেলার কাপাসিয়া গ্রাম থেকে একটি গরু ক্রয় করে আমিনুল ইসলাম ও আবু সামা ভটভটিযোগে গরু নিয়ে বাড়ি ফিরছিল। ওই সময় নাকুগাঁও সড়কের কালিনগর মহল্লার একটি ব্রিজে ধাক্কা লেগে ভটভটি গাড়িটি উল্টে যায়। এতে আমিনুল ইসলাম ও তার মামা আবু সামা নিহত হয়।

পরে স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমিনুলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় আবু সামাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে নিয়ে যাওয়ার পথেই তিনি মারা যায়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on March 9, 2021 11:00 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!