রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ

অবশেষে খুনের দশদিন পর হতভাগ্য যুবকের মস্তক উদ্ধার

মোঃ আবদুল আলীম খান , বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ৫৩৮ দেখা হয়েছে

অবশেষে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় চাঞ্চল্যকর মস্তকবিহীন খুনের দশদিন পর হতভাগ্য যুবকের মস্তক উদ্ধার করেছে কুমিল্লার পিবিআই পুলিশ। ওই মামলায় গ্রেফতার হওয়া এক আসামীর তথ্যের ভিত্তিতে পুলিশ সোমবার (২০ জুলাই) বিকালে পুকুর থেকে খন্ডিত মস্তকটি উদ্ধার করে। গ্রেফতার হওয়া ওই ব্যক্তি হলেন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের জামাল হোসেন (৫০)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ব্রা‏হ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের টাটেরা গ্রামের একটি পুকুরপাড়ের নির্জন এলাকায় গত ১০ জুলাই দুপুরে একটি মস্তক বিহীন লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। খবর পেয়ে ওইদিনই ব্রা‏হ্মণপাড়া থানার পুলিশ ঘটনাস্থল থেকে মস্তক বিহীন লাশটি উদ্ধার করেছে। ঘটনাস্থল থেকে একটি মুঠোফোন জব্দ করেছিলেন পুলিশ।

মামলাটি তদন্ত করছেন পিবিআই পুলিশ কুমিল্লা। ওই মুঠোফোনের মাধ্যমে পিবিআই পুলিশ সোমবার সকালে জামাল হোসেনকে গ্রেফতার করে। জামাল হোসেনসহ কয়েকজন মিলে তাকে খুন করে লাশ ও মস্তক আলাদা রেখে দিয়েছিল। কিন্তু তিনি তাকে চিনতেন না। সাথে থাকা অন্যরা তাকে চিনতেন এবং তাদের সাথেই দ্বন্ধ ছিল ওই লোকটির। লোকটিকে খুন করে মস্তকটি পুকুরে ফেলে দেওয়া হয়েছিল। সোমবার (২০জুলাই) বিকালে পুকুর থেকে জাল ফেলে মস্তকটি উদ্ধার করা হয়।

কুমিল্লার পিবিআই পরিদর্শক মো. তৌহিদুল ইসলাম বলেন, গ্রেফতার হওয়া জামাল হোসেন খুন করার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। তার তথ্যমতে পুকুর থেকে মস্তকটি উদ্ধার করা হয়েছে। তবে খুনের সাথে আরো বেশ কয়েকজন জড়িত রয়েছে। তাদের সাথে ছিল জামাল হোসেন। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাদেরকে গ্রেফতার করলেই নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যাবে বলে জানান তিনি।

Last Updated on July 20, 2020 2:35 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!