শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড

কুমিল্লার দাউদকান্দিতে দুই লক্ষাধিক টাকা জরিমানা গুনলো দুই বেসরকারি হাসপাতাল ও ফার্মেসী

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ২০৩ দেখা হয়েছে

অনিয়মের কারণে দুই লক্ষাধিক টাকা জরিমানা গুনতে হয়েছে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের দুটি প্রাইভেট হাসপাতাল এবং একটি ফার্মেসীকে।

 

মঙ্গলবার বিকালে দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারে অবস্থিত গৌরীপুর সিটি হসপিটাল এবং গৌরীপুর খিদমা ডিজিটাল হসপিটালকে বিভিন্ন অনিয়মের কারণে এক লাখ করে দুই লাখ টাকা অর্থদন্ড করে ভ্রাম্যমান আদালত। এসময় অধিক মূল্যে ওষুধ বিক্রির দায়ে একটি ফার্মেসীকে ২০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউর রহমান। এসময় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ তৌহিদ আল হাসান সঙ্গে ছিলেন।

 

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ তৌহিদ আল হাসান বলেন, স্বাস্থ্যখাতে কোনো অনিয়ম মেনে নেয়া হবে না। যারা নিয়ম বহির্ভূত ভাবে হাসপাতাল পরিচালনা করবেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Last Updated on November 8, 2022 8:34 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102