রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা

কুমিল্লার দাউদকান্দির সেই স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত শুরু

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৮৩ দেখা হয়েছে
# ডা. মো. শাহীনূর আলম সুমন।

কুমিল্লার দাউদকান্দি উপজেলা সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.শাহীনূর আলম সুমনের ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল ও দুর্নীতির অভিযোগে অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে তিন সদ্যসের তদন্ত কমিটি।গত ২৬এপ্রিল (সোমবার) বিকেলে ডা. মো. শাহীনূর আলম সুমনকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপন আদেশে স্বাস্থ্য অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়।

ডা.শাহীনূর আলমের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ যাচাইয়ের জন্য তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সরফরাজ হোসেন খানকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।কমিটির অন্যান্য সদস্যরা হলেন,কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা আলমগীর হোসেন,মেডিক্যাল অফিসার (এমও) ডা.ইশরাত জাহান।

আজ মঙ্গলবার (১৮মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছে তদন্ত কমিটির সদস্যরা। এ সময় তাঁরা সংশ্লিষ্ট ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি পল্লিচিকিৎসকদের লিখিত জবানবন্দি গ্রহণ করেন।

ডা.মো.শাহীনূর আলম সুমনের বিরুদ্ধে নানা অনিয়মের অনুসন্ধানে ৩ সদ্যসের গঠিত তদন্ত কমিটির বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন।

তদন্ত কমিটির প্রধান তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.সরফরাজ হোসেন খান বলেন,তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা ছিলো।তবে লকডাউন ও ঈদুল ফিতরের ছুটির কারণে তদন্ত বিলম্ব হয়েছে।

সম্প্রতি ডা. মো. শাহীনূর আলম সুমনের ঘুষ নেওয়ার ৭মিনিট ৩৮ সেকেন্ডের ভিডিও ফেইসবুকে ভাইরাল হয়। এঘটনায় অনিয়ম-দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগে গত ২৬ এপ্রিল তাকে স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডি করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।      

Last Updated on May 18, 2021 11:33 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!