শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
Türkiye’de Glory On Line Casino Giriş Çevrimiçi Slot Ve Diğer Oyunları Oynayı কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ

কুমিল্লায় দুর্বৃত্তের দেয়া আগুনে অঙ্গার ছাত্রলীগ সভাপতির গাড়ী

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২৯৪ দেখা হয়েছে

কুমিল্লার দেবিদ্বারে দুর্বৃত্তদের দেয়া আগুনে পার্কিংয়ে থাকা কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মো. আবু কাউছার অনিকের প্রাইভেটকার পুড়ে গেছে।

শনিবার (১০ এপ্রিল) ভোরে দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের নুরপুরে এ ঘটনা ঘটে। ঘটনার ত্যতা নিশ্চিত করে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো.আরিফুর রহমান জানান, তিনি বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, ছাত্রলীগ সভাপতি মো. আবু কাউছার অনিক তার ব্যক্তিগত প্রিমিও গাড়িটি (চট্ট মেট্রো-১১ গ ৭৩) নিজ গ্রাম দেবিদ্বারের নুরপুরে বাড়ির পাশে রাস্তায় পার্কিং করা ছিলো। শনিবার ভোরে অজ্ঞাত দুর্বৃত্তরা এতে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এতে গাড়িটি ও ভিতরে থাকা মুল্যবান কাগজপত্র পুড়ে যায়।

এঘটনায় আবু কাউছার অনিক দেবিদ্বার থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সাংবাদিকদের তিনি বলেন, ‘আমার ফেইসবুকে হেফাজত বিরোধী বিভিন্ন পোস্ট করায় গত কয়েকদিন ধরে অপরিচিত বিদেশী নম্বর থেকে আমাকে বিভিন্ন ভাষায় গালাগাল ও হুমকি দিয়ে আসছে। সম্ভবত এর সূত্র ধরেই কে বা কারা আমার গাড়িটি আগুন দিয়ে পুড়িয়েছে। ঘটনাস্থলেএকটি পানির খালি বোতল পাওয়া গেছে, যাতে পেট্রোলের গন্ধ রয়েছে।’

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো.আরিফুর রহমান বলেন, সম্ভবত দুর্বৃত্তরা গাড়িটি পুড়িয়ে দিয়েছে। আমরা ক্লু খোঁজার চেষ্টা করছি।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on April 10, 2021 10:17 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102