শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড

ছিনতাই করে পালিয়েও রক্ষা হলোনা যাত্রীবেশী দুই যুবকের

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৯২ দেখা হয়েছে

কুমিল্লায় যাত্রীবেশে বাস উঠে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দুই যুবককে আটক করেছে পুলিশ।

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রাবেয়া ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক যুবকরা হলো-মোহাম্মদ রুবেল (২৭) ও মোহাম্মদ আলামিন (৩১)। এসময় আরেক ছিনতাইকারী মোহাম্মদ শিশির (৩৫) পালিয়ে যান।

এ তথ্য সোমবার (২৯ মে) সকালে হাইওয়ে কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ রহমত উল্লাহ নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার রাতে ঢাকা থেকে কুমিল্লার হোমনা উপজেলাগামী একটি বাসে মদনপুর থেকে যাত্রীবেশে তিন যুবক ওঠেন। একপর্যায়ে তারা বাসের চালক, হেলপার ও সুপারভাইজারকে লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি মারধর করে ৩০ হাজার টাকা ছিনিয়ে নেন। পরে ভবেরচর এলাকায় নেমে যেতে চাইলে বাসের যাত্রীরা রুবেল ও আলামিনকে আটক করেন। এসময় শিশির গাড়ি থেকে নেমে পালিয়ে যায়।

এসপি রহমত উল্লাহ বলেন, পরে ৯৯৯-এ ফোন পেয়ে দাউদকান্দি হাইওয়ে থানার টহল দল রাবেয়া ফিলিং স্টেশনের সামনে বাসটি থামিয়ে ওই দুইজনকে আটক করে। জিজ্ঞাসাবাদ শেষে আইনি ব্যবস্থা নিতে তাদের দাউদকান্দি মডেল থানায় পাঠানো হয়েছে।

Last Updated on May 29, 2023 5:34 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102