শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড

ট্রেনে কাটা পড়ে মারা গেলেন লাকসাম পাইলট বিদ্যালয়ের শিক্ষক 

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ১২৪ দেখা হয়েছে

কুমিল্লার লাকসামে রেললাইনের ওপর থেকে এক স্কুলশিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

শুক্রবার (১৯ মে) সকাল সাড়ে ৭টার দিকে লাকসাম পৌরসভার রেলগেইট এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

 

স্থানীয়রা জানিয়েছে, চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে রৌশন বিনতে শফিক নামের ওই শিক্ষক আত্মহত্যা করেন। ৪৪ বছর বয়সী রৌশন লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

 

বিষয়টি নিশ্চিত করেন লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ। তিনি বলেন, যেহেতু ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন, তাই এ দূর্ঘটনার তদন্ত করবে রেলওয়ে পুলিশ।

 

স্থানীয়দের বরাতে লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন খন্দকার বলেন,নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী উপকূল এক্সপ্রেস ট্রেনটির সামনে ওই শিক্ষক ঝাঁপ দেন। এত ঘটনাস্থলেই কাটা পড়ে তিনি নিহত হন।

 

প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন। তবে তদন্ত শেষ হওয়ার আগে বিষয়টি নিয়ে স্পষ্ট করে কিছু বলতে পারব না।
ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে জানিয়ে তিনি বলেন, ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

Last Updated on May 19, 2023 5:12 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102