শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

নারী মারধরের ঘটনায় মুরাদনগরের ইউপি মেম্বার কারাগারে

রায়হান চৌধুরী, স্টাফ রিপোর্টার (মুরাদনগর) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ২১৪ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগরে সালিশে এক নারীকে মারধরের ভিডিও ফেসবুকে ছাড়ার ঘটনায় ইউপি মেম্বার দেলোয়ার হোসেনকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

 

বুধবার দুপুরে কুমিল্লার ৮নং আমলি আদালতের বিচারক মো. ওমর ফারুক ওই আদেশ দেন।

 

দেলোয়ার হোসেন উপজেলার ১৫নং নবীপুর পশ্চিম ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার ও ত্রিশ গ্রামের মৃত শাহ আলম মেম্বারের ছেলে।

 

ওই নারীর আইনজীবী এডভোকেট এ.এইচ.এম আবাদ বলেন, সালিশে এক ভুক্তভোগী নারীকে মারধর করে ভিডিও চিত্র ফেসবুকে ছাড়ার ঘটনায় আদালতে মামলা হয়। এই ঘটনার পুলিশ রির্পোট আসা পর্যন্ত মেম্বার দেলোয়ার হোসেন জামিনে ছিলেন। পুলিশ রির্পোটে ঘটনার সত্যতা পাওয়ায় আদালত জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠিয়েছেন।

 

উল্লেখ্য. গত ১ জুলাই শুক্রবার উত্তর ত্রিশ গ্রামের মোঃ শরিফুল ইসলামের স্ত্রী মরিয়ম বেগমকে জমি সংক্রান্ত ঘটনায় সালিশে মারধর করে ভিডিও ধারণ করেন মেম্বার দেলোয়ার হোসেন। পরে ধারণ করা ভিডিও ফেসবুকে ছেড়ে দেয় মেম্বারের লোকজন। এই ঘটনায় মেম্বার দেলোয়ার ও তার ভাই সুমনকেসহ পাঁচ থেকে ছয় জনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী ওই নারী।

Last Updated on November 16, 2022 7:11 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102