শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড

বিদায় বেলায় ময়মনসিংহ সমিতির ভালোবাসায় সিক্ত হলেন তানভীর সালেহীন ইমন

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৪০৩ দেখা হয়েছে

নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের সময়টিতে কর্মগুনে আলো ছড়িয়ে  জয় করেছেন কুমিল্লা জেলাবাসীর মন।বিদায় বেলায় ভাসলেন প্রশংসা, আবেগ ও ভালোবাসায়, সিক্ত হলেন সম্মাননা শুভেচ্ছায়।আর তিনি হলেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন পিপিএম।

কুমিল্লায় বৃহত্তর ময়মনসিংহ সমিতির সহ-সভাপতি তানভীর সালেহীন ইমনকে বিদায় সংবর্ধনা জানাল সংগঠনটি মঙ্গলবার (২৯ ডিসেম্বর) শীতের সন্ধ্যায় মৃদু কাঁপনের মাঝে নগরীর বাগিচাগাঁও রোটারী সেন্টার ভরে উঠে  বিদায়ী ভালোবাসার উষ্ণতায়।

বদলীজনিত কারণে কুমিল্লা ছাড়লেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপারের (সদর সার্কেল) দায়িত্বে থাকা তানভীর সালেহীন ইমন। আর বিদায় বেলায় নিজের সংগঠন বৃহত্তর ময়মনসিংহ কল্যাণ সমিতির  আপনজনদের ভালোবাসায় সিক্ত হলেন।

# সংবর্ধিত অতিথির বক্তব্য দেন বিদায়ী পুলিশ কর্মকর্তা তানভীর সালেহীন ইমন।

বিদয় সংবর্ধনায় বক্তারা প্রশংসায় ভাসালেন বিদায়ী এ পুলিশ কর্মকর্তাকে।অভিন্ন কণ্ঠে স্মরণ করলেন কুমিল্লায় তার অবদানের কথা এবং সমিতির জন্য নিবেদিত হয়ে কাজ করার নানা দিক।একজন একজন সৃষ্টিশীল পুলিশ কর্মকর্তা হিসেবেও সমিতির পক্ষ থেকে তানভীর সালেহীন ইমনকে দেয়া হয় সম্মাননা।

বিদায় সংবর্ধনায় সমিতি ও কুমিল্লার মানুষের অগাধ ভালোবাসা ও সহযোগিতার কথা স্মরণ করে তানভীর সালেহীন ইমন তার বক্তব্যে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে সমিতির ২৭ বছর পূর্তির প্রকাশনা ‘শিকড়’ এর মোড়ক উন্মোচন করা হয়। মোড়ক উন্মোচন শেষে সংবর্ধিত অতিথিকে  স্মারক উপহার ও ক্রেস্ট তুলে দেন সমিতির সভাপতি অধ্যাপক ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান আলম, কুমিল্লা জেলা পুলিশের ডিআইও ওয়ান মাঈন উদ্দিন খানসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা।

এসময় বৃহত্তর ময়মনসিংহ সমিতির বক্তব্যে ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ বলেন, দেশের পুলিশ বিভাগে তানভীর সালেহীন ইমন একজন প্রতিভাবান ব্যক্তিত্ব। তিনি কুমিল্লায় তার কর্মের সঠিক মূল্যায়নের মধ্যদিয়ে সবার হৃদয়ের মনিকোঠায় স্থান করে নিয়েছেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on December 30, 2020 11:11 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102