শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড

বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ১১৫ দেখা হয়েছে

শনিবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মিথলমা গ্রামের দুস্থ অসহায় গরীব অসুস্থ রোগীদের আর্থিক চিকিৎসা সহায়তা দেওয়া হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে ওই গ্রামের দুস্থ ৫ রোগীকে চিকিৎসার জন্য এক লক্ষাধিক টাকা প্রদান করা হয়েছে। এছাড়াও ট্রাস্টের মরহুম সদস্যদের স্মরণে মিলাদ মাহফিল দোয়া ও ৫০টি কুরআন শরীফ বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহেব আলী। সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা লুৎফর রহমান মাষ্টার। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের কোষাধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় করেন মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের প্রধান উপদেষ্টা ও যুক্তরাষ্ট্র প্রবাসী সফিক রহমান দুলাল, উপদেষ্টা জাপান প্রবাসী কবির আহমেদ, উপদেষ্টা জাপান প্রবাসী মোঃ জালাল উদ্দীন, সংগঠনের সাধারণ সম্পাদক কুয়েত প্রবাসী মাহাদী মোহাম্মদ মাহিদ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুল খালেক, ইকবাল হোসেন, মোঃ হারুন অর রশিদ, গাজীউর রহমান, ট্রাস্টের উপদেষ্টা মোঃ বিল্লাল হোসেন, প্রচার সম্পাদক, সাংবাদিক মোঃ জাকির হোসেন মেম্বার, সদস্য মোঃ নাসিম ,মিথলমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ মামুনুর রশীদ। এসময় এলাকার ৭টি মসজিদের খতিব, ইমাম ও এলাকার গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠান শেষে ট্রাস্টের মরহুম সদস্য মোঃ গোলাম মোস্তফা, মোঃ আলী আশ্রাফ, রেনু মিয়া, মোঃ শাহ জামালের স্মরণে আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়

Last Updated on January 28, 2023 9:25 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102