শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড

বুড়িচংয়ে যুবদল ও ছাত্রদলের তিন নেতা গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৭৭ দেখা হয়েছে

কুমিল্লার বুড়িচং উপজেলা যুবদল ও ছাত্রদলের তিন নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতাররা হলো- কুমিল্লা দক্ষিন জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ও বুড়িচং উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, বুড়িচং উপজেলা যুবদলের সদস্য এমরান হোসেন ও বুড়িচং উপজেলা ছাত্রদলের সদস্য মোঃ ইকবাল হোসেন ভূইয়া।

 

গ্রেফতারের বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, জেলা সদরের একটি মামলায় কোতয়ালী থানা পুলিশ তাদের গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহমেদ সনজুর মোর্শেদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

নেতাকর্মীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বুড়িচং উপজেলা যুবদলের সদস্য সচিব দেলোয়ার হোসেন জানান, রাত গভীরে বুড়িচং উপজেলা যুবদল ও ছাত্রদলের তিননেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও অন্তত ১৫জন নেতাকর্মীদের বাড়ীতে পুলিশ তল্লাশী চালিয়েছে।১৯ মে কুমিল্লার জনসমাবেশ নস্যাৎ করতে ও আগামীদিনে সরকার বিরোধী আন্দোলনকে দমানোর জন্যই এই গণগ্রেফতার।

বুড়িচং উপজেলা যুবদলের আহবায়ক জাবেদ কাউসার সবুজ বলেন, আদালতে আছি, নেতাকর্মীদের জামিনের ব্যবস্থা করছি। আমরা এই গণগ্রেফতারের তীব্র নিন্দা জানাচ্ছি।

Last Updated on May 18, 2023 7:21 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102