শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

মুন্সিগঞ্জে বেওয়ারিশ তালিকার লাশটি কুমিল্লার মুরাদনগরের প্রকৌশলী ইমতিয়াজের

রায়হান চৌধুরী, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১২৬ দেখা হয়েছে

মুন্সিগঞ্জে বেওয়ারিশ তালিকায় দাফন করা লাশটি নিখোঁজ প্রকৌশলী ইমতিয়াজ মোহাম্মদ ভূইয়ার (৪৭)। কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের পরমতলা গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে প্রকৌশলী ইমতিয়াজ ঢাকার তেজগাঁও থানার ডমিসাইল এলাকায় স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে ও মাকে নিয়ে বসবাস করতেন।

 

গত ৭ মার্চ ওই এলাকার বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন ইমতিয়াজ। পরদিন ৮ মার্চ নিখোঁজের স্ত্রী ফাহমিদা আক্তার বাদী হয়ে ঢাকার কলাবাগান থানায় একটি জিডি করেন।

 

এদিন (৮ মার্চ) সন্ধ্যায় মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মরিচের সেতু এলাকা থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। উদ্ধারের পরের দিন আইনি প্রক্রিয়া শেষে লাশটি আঞ্জুমান মুফিদুলে হস্তান্তর করে। এরপর গত ৯ মার্চ বেওয়ারিশ হিসেবে মুন্সীগঞ্জ পৌর কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তবে লাশটি নিখোঁজ প্রকৌশলী ইমতিয়াজ মোহাম্মদ ভূইয়ার বলে দাবি করে তাঁর পরিবার।

 

পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে বেওয়ারিশ হিসেবে দাফন করা প্রকৌশলী ইমতিয়াজ মোহাম্মদ ভূইয়ার লাশ একজন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে মুন্সিগঞ্জের কবরস্থান থেকে উত্তোলন করা হয়।

 

মঙ্গলবার রাতে প্রকৌশলী ইমতিয়াজের লাশবাহী অ্যাম্বুলেন্সটি কুমিল্লার মুরাদনগর উপজেলার পরমতলা গ্রামে পৌঁছলে সেখানে আবেগঘন পরিবেশ তৈরি হয়। এ সময় এলাকাবাসী প্রকৌশলী ইমতিয়াজ মোহাম্মদ ভূঁইয়ার লাশ দেখতে ভীড় করেন। কফিনের ভেতর মৃত দেহ দেখে চিৎকার করতে থাকেন ছেলে-মেয়ে, স্ত্রী, ভাই-বোনসহ তাঁর স্বজনরা। স্বজনদের বুকফাটা কান্নায় চোখের পানি ধরে রাখতে পারেননি এলাকার নারী-পুরুষরা।

 

মঙ্গলবার রাত ১০টায় পরমতলা ইদ্রিসিয়া ফাযিল মাদরাসা মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

 

নিহত প্রকৌশলী ইমতিয়াজের স্ত্রী ফাহমিদা আক্তার জানান, যারা আমার সন্তানদের মাথার ওপর থেকে ছায়া সরিয়ে দিয়েছে আমি তাদের দৃষ্টান্তমূলক বিচার চাই।আমার সন্তানরা বাবার আদর স্নেহ থেকে বঞ্চিত হলো। মাননীয় প্রধানমন্ত্রী আপনি স্বজন হারানোর ব্যথা বুঝেন, আমি আপনার কাছে হত্যাকারীদের বিচার চাই। যারা আমার স্বামীকে হত্যা করলো তাদের বিচার পেলে আমি একটু শান্তি পাবো।

 

সিরাজদিখান থানার (ওসি) একে এম মিজানুল হক বলেন, এ ঘটনায় মঙ্গলবার রাতে একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। হত্যাকারীদের খুজেঁ বের করতে একাধিক টিম মাঠে কাজ করছে।

Last Updated on March 22, 2023 8:05 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102