শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত

মুরাদনগরে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি আটক

মনির হোসাইন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ১৭ মে, ২০২৩
  • ২৮২ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানায় ১২০বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিসহ পিকআপ ভ্যান জব্দ করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের টনকী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

 

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন নারায়নগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার কুতুবপুর ইউনিয়নের শরীফবাগ গ্রামের মৃত হাবীব মিয়ার ছেলে বাবুল মিয়া(৩৭), একই গ্রামের মৃত আলী মিয়ার ছেলে জামাল মিয়া(৫৫)।

 

পুলিশ সুত্রে জানা যায়, বাঙ্গরা বাজার থানার এসআই আবদুল করিমের নেতৃত্বে একদল পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের টনকী এলাকায় অস্থায়ী চেকপোষ্ট করে যানবাহনে তল্লাশি অভিযান চলাকালে একটি পিকআপ গাড়ীকে থামার জন্য সিগন্যাল দেয়। এসময় পুলিশের জিজ্ঞাসাবাদে গাড়ীর চালক ও হেলপার অসংলগ্ন কথাবার্তা বলে। তাদের আচরন সন্দেহজনক হওয়ায় পুলিশ পিকআপ গাড়ীটি তল্লাশী করে। পরে কেবিনের দুই পাশে বিশেষ কায়দায় বক্সের ভিতর রক্ষিত ১২০বোতল ফেন্সিডিল উদ্ধারসহ চালক ও হেলপারকে আটক করে। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপ ‘ঢাকা মেট্রো-ন-১১-৩২২১’ নম্বরের গাড়ীটি জব্দ করা হয়।

 

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, আটককৃদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বুধবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

Last Updated on May 17, 2023 12:27 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102