শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত

সম্মেলনস্থলের বাইরে ককটেল বিষ্ফোরণ

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ২৭১ দেখা হয়েছে

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের  সম্মেলনে  সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা ও তার আট অনুসারির প্রবেশ করা নিয়ে দুই গ্রুপের কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

 

শনিবার দুপুর ১২টার দিকে নগরীর নজরুল এভিনিউ সড়ক  এলাকায় কুমিল্লা মহানগর আওয়ামী লীগের প্রথম ত্রি-বার্ষিক সম্মেলনে দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্য চলাকালে এ ঘটনা ঘটে।  তবে সম্মেলনস্থলের বাইরের এ ঘটনায় সম্মেলনের কোন ব্যাঘাত ঘটেনি।

 

প্রত্যক্ষদর্শী ও দলের নেতাকর্মীরা জানায়, সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বক্তব্য চলাকালে আঞ্জুম সুলতানা সীমার নেতৃত্বে তার অনুসারীরা গেটে গিয়ে টাউন হল মাঠে প্রবেশের চেষ্টা করেন। এ সময় এমপি বাহারের অনুসারীরা কেবল সাংসদ সীমাকে ভেতরে প্রবেশের জন্য বললে সীমা তাতে রাজি না হয়ে গেটে এর প্রতিবাদ জানিয়ে চলে আসে। এর পরপরই কয়েকটি ককটেল বিস্ফোরণ  হয়। এসময় নজরুল এভিনিউ সড়কে সীমা ও এমপি বাহার অনুসারিদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে সীমার অনুসারিরা নজরুল এভিনিউ সড়ক হয়ে চলে যায়।অপরদিকে পুলিশের সদস্যরা দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।

 

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ওসি আহমেদ সঞ্জুর মোরশেদ বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যরা মাঠে রয়েছেন। এ ঘটনায় আমাদের পক্ষ থেকে কোনো গুলি করা হয়নি।আমরাপরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছি।

Last Updated on November 5, 2022 7:04 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102