শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায়

সড়কে একসঙ্গে প্রাণ হারাল হেল্প ফর হিউম্যানের সজল-সোহাগ

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৪৬৫ দেখা হয়েছে

একসঙ্গে চলাফেরা।একসঙ্গে খেলাধূলা ও সাংগঠনিক,  সামাজিক কাজে অংশগ্রহণ। হাসি খুশিতে একে অপরে জড়িয়ে থাকত সবসময়।শেষ পর্যন্ত মৃত্যুও তাদের আলাদ করতে পারেনি।হেল্প ফর হিউম্যান কুমিল্লা জেলা শাখার সভাপতি নাজমুল হক সজল (২৮) ও  সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সোহাগ (২৭) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সম্ভাবনাময় এ দুই যুবকের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শুক্রবার (২৭ নভেম্বর) দুপুর ২টা ৩০মিনিটের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কালাকচুয়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, একটি মোটরসাইকেলযোগে সজল, সোহাগ ও তাদের আরেক বন্ধু কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে চান্দিনায় একটি অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য রওয়ানা হয়। মোটরসাইকেলটি বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কালাকচুয়া কাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয় সামনে পৌঁছলে পিছন থেকে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো- চ ১১-২০৩২) ধাক্কা মেরে তিন আরোহীকে চাপা দেয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ময়নামতি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার সজল ও সোহাগকে মৃত ঘোষণা করে।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি সাফায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

নিহত নাজমুল হক সজল কুমিল্লা আদর্শ সদর উপজেলার কাচিয়াতলি গ্রামের নাজিম উদ্দিনের পুত্র এবং শরিফুল ইসলাম সোহাগ  কুমিল্লা বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর গ্রামের আমির হোসেনের পুত্র।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on November 27, 2020 7:01 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!