শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার

নগরীর গোবিন্দপুরে অপহরণের তিন দিনেও উদ্ধার হয়নি আশিক : মূলহোতা মুসু গ্রেপ্তার

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১১৮ দেখা হয়েছে

কুমিল্লা নগরীর গোবিন্দপুর এলাকায় মাদক ব্যবসায় বাধা দেওয়ার অপহরণের শিকার কুমিল্লা নগরীর গোবিন্দপুর এলাকার আশিক (১৭) তিন দিনেও উদ্ধার হয়নি। এতে তার পরিবার উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

সোমবার (১ আগষ্ট) দুপুরে অপহরণের শিকার আশিকের মা আসলিমা বেগম ছেলের সন্ধান চেয়ে একই এলাকার মৃত জাহের মিয়ার ছেলে মুসু সহ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ করেন ।
পরিবার ও অভিযোগ সূত্র জানায় যায়, গোবিন্দপুর এলাকার মাদক ব্যবসায়ী মুসুর নেতৃত্বে তার গ্রুপের লোকজন রবিবার (৩১ জুলাই) ওই এলাকা থেকে প্রকাশ্য দিবালোকে বাড়ি থেকে তুলে নিয়ে আশিক কে অপহরণ করে। আশিক মুসু গ্রুপের মাদক ব্যবসায় বাধা দেওয়ার কারণে অপহৃত হয়েছেন বলে দাবি করেন তার মা ও পরিবারের লোকজ।

অপহরণের পর বিভিন্ন মাধ্যমে মুসু তার লোকজন দিয়ে আশিকের পরিবারে কাছে চাঁদা দাবি করছে বলে জানান
দিনমজুর আশিকের পিতা মো আলমগীর হোসেন।

ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান বলেন,বিষয়টি আমার কাছে প্রথমে অভিযোগ আসলে আমি প্রশাসনের সহযোগিতা নেওয়ার জন্য আশিকের মাকে পরামর্শ দেই।

কুমিল্লা কোতয়ালী মডেল থানা ওসি সহিদুল রহমান বলেন,আজ (মঙ্গলবার) আমরা প্রধান অভিযুক্ত মুসুকে গোবিন্দপুর এলাকায় থেকে আটক করেছি ।আশিক অপহরণ পর থেকে আমাদের পুলিশ বিশেষ টিম তাকে উদ্ধারে চেষ্টা করছে।এছাড়া বাকী অভিযুক্তরা পুলিশের নজরদারিতে আছে।

Last Updated on August 2, 2022 11:00 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!