শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ

কুমিল্লা সদরের নিবার্হী কর্মকর্তা জাকিয়া আফরিনকে বিদায়ী সংবর্ধনা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১১ দেখা হয়েছে

উচ্চসিত প্রশংসা আর আবেগঘন পরিবেশে কুমিল্লা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকিয়া আফরিনকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে উপজেলা পরিষদ।

 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মাসিক সভা শেষে ওই নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

 

কুমিল্লা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন বদলীজনিত কারণে চলতি মাসের শেষ দিকে ঢাকা শাহাবাগ বিসিএস প্রশাসন একাডেমিতে গবেষনা কর্মকর্তা হিসেবে যোগদান করার কথা রয়েছে। জনপ্রশাসন মন্ত্রনালয় থেকে প্রেষনে তাঁকে এ পদে পদায়ন করা হয়েছে।

 

উপজেলা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট  মো. আমিনুল ইসলাম টুটুল। অনুষ্ঠানে জাকিয়া আফরিনের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন- ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস-চেয়ারম্যান এডভোকেট হোসনেয়ারা বেগম বকুল, আমড়াতলী ইউপি চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক। এসময় উপজেলার কর্মকর্তা-কর্মচারী ও ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

 

বিদায়ী সংবর্ধনায় সভাপতির বক্তব্যে এডভোকেট আমিনুল ইসলাম টুটুল বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করে বলেন, নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন প্রজাতন্ত্রের একজন দক্ষ চৌকস কর্মকর্তা, তিনি কাজের প্রতি খুবই আন্তরিক যা অনেকের জন্য অনুকরনীয়। আশাকরি নতুন কর্মস্থলে গিয়েও কুমিল্লা সদরের মানুষকে যেকোনো প্রয়োজনে সহযোগিতা করবেন তিনি।

 

বিদায়ী নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন বলেন, কুমিল্লা সদর উপজেলার সকল জনপ্রতিনিধি ,কর্মকর্তা-কর্মচারীরা খুবই আন্তরিক। দায়িত্ব পালনকালে সবাই আন্তরিক সহযোগিতা করেছেন সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ বলে উল্লেখ করেন।

 

উল্লেখ্,  বিসিএস ৩১তম ব্যাচের জাকিয়া আফরিন ২০১৯ সালের সেপ্টেম্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে কুমিল্লা সদর উপজেলায় যোগদান করেন। দীর্ঘ তিন বছরে তাঁর কর্মদক্ষতা ও ব্যক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করেন।

 

বিশেষ করে পুরো করোনাকালীন সময়ে তিনি দূর্যোগ মোকাবেলায় সাহসি ভূমিকা রাখেন। মানুষকে সুরক্ষিত রাখতে কখনো ছুটেছেন করোনা আক্রান্তের বাড়ি লকডাউন করতে ,কখনো আবার সুরক্ষা সামগ্রী নিয়ে, কখনো ছুটে গেছেন অসহায় মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে। দায়িত্বের তাগিদে জীবনের ঝুঁকি নিয়ে নগরীসহ উপজেলার এক প্রান্ত থেকে অপরপ্রান্তে ছুটে চলেছেন দিবা-রাত্রি।

Last Updated on September 22, 2022 8:57 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!