রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
 ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল

খণ্ড খণ্ড মিছিল নিয়ে রাতে টাউন হল মাঠে বিএনপি নেতাকর্মীরা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ১৫২ দেখা হয়েছে

আগামী ২৬ নভেম্বর শনিবার কুমিল্লা বিএনপি’র বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধ্যা রাত থেকেই চাঁদপুর ব্রাহ্মণবাড়িয়া ও বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা নগরীতে প্রবেশ করছেন। নগরী ও আশপাশের হোটেল, নেতাকর্মীদের খালি করা বাসাবাড়ি ইতিমধ্যে পরিপূর্ণ হয়ে গেছে। তাদের জন্য খাবার ও বিশ্রামের ব্যবস্থা নিয়ে ব্যস্ত সময় পার করছেন বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতারা।

বৃহস্পতিবার রাত সাড়ে আটটা থেকে সমাবেশস্থল কুমিল্লা টাউন হল মাঠে চলছে মঞ্চ তৈরির কাজ। রাত সাড়ে আটটার দিকে বিভিন্ন উপজেলা থেকে আসা নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে টাউন হল মাঠে প্রবেশ করতে দেখা যায়।

কেন্দ্রীয় বিএনপির ত্রান- পূর্ণবাসন বিষয়ক সম্পাদক ও কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির আহবায়ক হাজী আমিনুর রশীদ ইয়াছিন বলেন হাজার হাজার নেতাকর্মী কুমিল্লামূখী হয়েছেন। সড়কগুলোতে এখন নেতাকর্মীদের ভীড়।

কেন্দ্রীয় বিএনপির বহিস্কৃত সদস্য ও সাবেক মেয়র মনিরুল হক সাক্কু বলেন, আজ বৃহস্পতিবার পর্যন্ত ২৫ হাজার কর্মীকে আমি রিসিভ করেছি। তাদের মধ্যে চাঁদপুরের ফরিদগঞ্জ, হাজীগঞ্জসহ কুমিল্লার ১৭ টি উপজেলা থেকে এসেছেন। আমার  ৭৮ টি ফ্ল্যাট ও আবাসিক হোটেলে নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন। তাদের জন্য তিনবেলা খাবার ত্রিপল বিছিয়ে ঘুমানোর ব্যবস্থা করে দিয়েছি।

সাক্কু আরো বলেন, সমাবেশ সফল করতে আগামীকাল সমাবেশস্থলেই আমরা জুম্মার নামাজ আদায় করবো।

কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন বলেন, আমরা সমাবেশস্থলের থেকে একটু দূরে কেন্দ্রীয় ঈদগায়ে জুম্মার নামাজ আদায় করবো। সম্মেলন সফল করতে নেতাকর্মীরা অঙ্গিকারাবদ্ধ।

Last Updated on November 24, 2022 8:55 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!