শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
Olympus Slot Machine Game Oyununun Kapıları Çalın Yuva Oynamak Için Ücretsi “gerçek Parayla En Iyi Slot Makineleri Ve Spor Bahisleri ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি

১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ২৫৫ দেখা হয়েছে

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা এমপি বলেছেন, গত ১৫ বছর আমরা বীভৎস সময় পার করছি। আমরা ভোট দিতে পারি নাই, কথা বলতে পারি নাই। অসংখ্য নেতাকর্মী হারিয়েছি। অনেককে গুম করা হয়েছে। কিন্তু আর না, পরিস্কার বলে দিতে চাই, দেশের যেখানেই গণসমাবেশ হয়েছে, সেখানেই জনসমুদ্রে পরিণত হয়েছে। আপনারা ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে আছেন, এটা ভালোবাসা। বিএনপির প্রতি ভালোবাসা, দেশের প্রতি ভালোবাসা। এ ভালোবাসা বন্দুকের নল দিয়ে আটকে আটকে রাখা যায় না।

তিনি বলেন, বিএনপি ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকে, বিএনপি খারাপ থাকলে দেশ খারাপ থাকে। কিন্তু সামনে আমি আলো দেখছি। মানুষ আর এ সরকারকে চায় না, তাই শত প্রতিবন্ধকতা দিয়ে জনস্রোত ঠেকানো যায় না।

শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লা টাউন হল মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে তিনি বলেন, নির্বাচনের নামে ২০১৪ সালে তামাশা করেছেন, ’১৮ সালে তামাশা করেছেন। কিন্তু ২০২৪ সালের নির্বাচনে কোনো তামাশা হবে না। আমরা নিরপেক্ষ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন করবো। এই মুহূর্তে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। এদেশে ইভিএমে কোনো ভোট হবে না। ভোট হবে ব্যালটে। সারা পৃথিবীতে ব্যালটে হয়। ইভিএমে ভোট আমরা দেবো না।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, নিজের দেশের মানুষের উপর, ভাইদের উপর বন্দুক তাক করবেন না। র‌্যাবের উপর স্যাংশন আসছে। আপনারা সে পথে এগিয়েন না।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় উপস্থিত ছিলেন বিএনপির স্থাযী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লা বুলু, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়াসহ কুমিল্লা সাংগঠনিক বিভাগের শীর্ষ নেতৃবৃন্দ।

গণসমাবেশ পরিচালনা করেন কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উদবাতুল বারী আবু এবং সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু।

Last Updated on November 26, 2022 9:33 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!