রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
 ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল

দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় ভাই বোন নিহত

মোহাম্মদ আলী শাহিন, স্টাফ রিপোর্টার (কুমিল্লা) দাউদকান্দি
  • আপডেট টাইম শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৭৬ দেখা হয়েছে

কুমিল্লার দাউদকান্দি উপজেলার আঞ্চলিক সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সহোদর ভাই-বোন নিহত হয়েছে। দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ মোট ৫ জন গুরুতর আহত হয়েছে।

 

শুক্রবার (২৬ মে) আনুমানিক দুপুর ১২ টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর-মতলব আঞ্চলিক সড়কের শেখবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত
চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।

 

নিহতরা হলেন-উপজেলার কাউয়াদি গ্রামের সিরাজ মিয়ার ছেলে আল আমিন (৩৫) এবং তার বড় বোন ভবানীপুর গ্রামের মৃত আনু মিয়ার স্ত্রী ছালেহা বেগম (৪৫)।নিহত দুইজন সহোদর ভাই-বোন।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,উপজেলার গৌরীপুর-মতলব আঞ্চলিক সড়কের শেখবাড়ি এলাকায় ঢাকাগামী জৈনপুর পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা-জ-১৪-০৩৩৪) এর সাথে বিপরীতগামী সিএনজি অটোরিক্সা (কুমিল্লা-থ-১১-৮৬৫৭) মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় সিএনজি অটোরিক্সার যাত্রী সহোদর ভাই-বোন নিহত এবং একই পরিবারের ৩ সদস্যসহ মোট ৫ জন গুরুতর আহত হয়।

 

আহতরা হলেন- নাজমুল (২৫), তার স্ত্রী রিনা আক্তার (২২) কন্যা শিশু নুসরাত (৩) ও অপর যাত্রী রোকসানা (৩০ ) এবং চালক শান্ত (২০) আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঞা বলেন,নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি অটোরিক্সা পুলিশ হেফাজতে রয়েছে।

Last Updated on May 26, 2023 10:28 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!