শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ

লাইন থেকে গ্যাসের বদবুদ! জানেনা তিতাস

সংবাদদাতা (মির্জাপুর উপজেলা) টাঙ্গাইল
  • আপডেট টাইম সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৩৮৭ দেখা হয়েছে

একদিন, দুইদিন নয়- টানা তিন বছর ডিস্ট্রিবিউশন লাইন থেকে গ্যাসের বুদবুদ বের হচ্ছে। কিন্তু এসবের কিছুই জানেনা তিতাস কর্তৃপক্ষ।

ঘটনাটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই শিল্পাঞ্চল এলাকায়।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে ঢাকা থেকে মির্জাপুরের ওপর দিয়ে গ্যাসের ডিস্ট্রিবিউশন লাইনটি উত্তরবঙ্গে নেয়া হয়েছে। গত ৫ বছর আগে ফোরলেনে উন্নিতকরণ কাজ শুরু হয়। মহাসড়কের গোড়াই এলাকায় আন্ডারপাস নির্মাণের কাজও চলমান রয়েছে। কিন্তু গ্যাসের ডিস্ট্রিবিউশন লাইন থেকে প্রায় ৬শ ফুট এলাকায় গ্যাসের অনবরত গ্যাসের বুদবুদ আতঙ্ক হয়ে দেখা দিয়েছে।

মির্জাপুর উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মো. জহিরুল হক জানান, এভাবে লাইন থেকে অনবরত গ্যাস বের হওয়ার বিষয়টি যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

তিতাস গ্যাস টাঙ্গাইল অফিসের ম্যানেজার প্রকৌশলী সুরুজ আলম বলেন, ‘বিষয়টি আমাদের জানা নেই। আর এ লাইনটি গাজীপুর অফিস দেখে’।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন বিভাগ গাজীপুর অফিসের ম্যানেজার প্রকৌশলী ফিরোজ কবির বললেন, ‘এই প্রথম শুনলাম। জরুরিভাবে টিম পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে’।

Last Updated on July 6, 2020 8:23 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!