শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সর্বাত্মক সহযোগীতা করা হবে : এমপি বাহার

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ১৫৭ দেখা হয়েছে
নিশ্চিন্তপুর এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হাজী মার্কেট পরিদর্শন করেন আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি

কুমিল্লার ময়নামতি ক্যান্টনমেন্ট সংলগ্ন নিশ্চিন্তপুর এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়েছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি।

সোমবার ১৫ মার্চ) বিকেলে তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হোন্ডা শো-রুম সহ দোকানপাট সরজমিনে পরিদর্শন করেন। তিনি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের শান্তনা দেন এবং পাশে থেকে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দেন। এছাড়া ঘটনার নেপথ্যে কোন নাশকতা রয়েছে কিনা তা খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠনের জন্য কুমিল্লা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক জসিমউদ্দিন কে নির্দেশ দেন।

হাজী বাহার এমপি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের শান্তনা দিয়ে বলেন, আমি আপনাদের পাশে রয়েছি। সাহস হারাবেন না। আপনাদের আবারো ঘুরে দাঁড়াতে সর্বাত্মক সহযোগীতা করা হবে।

এসময় আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল, উত্তর দূর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাবেল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ব্যাংক কর্মকর্তা কামাল হোসেন, দুর্গাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক ভূইয়া, সাধারন সম্পাদক হুমায়ুন কবীর, হাজী মার্কেটের মালিক হাজী আবুল বাসার, হাজী ওমর ফারুক সহ ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

শনিবার (১৩ মার্চ) গভীর রাতে ময়নামতি ক্যান্টনমেন্টর পাশে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক সংলগ্ন নিশ্চিন্তপুর এলাকায় নিশ্চিন্তপুর (নামার বাজার) এলাকার বৃহত্তর ‘হুন্ডা মার্কেট’ হাজী মার্কেটে অগ্নিকান্ডে মোটরসাইকেলের শো-রুম সহ ২৮টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। রবিবার (১৪ মার্চ) ভোর সাড়ে ৪টায় সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট প্রায় ২ ঘন্টার আপ্রাণ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় ২৮টি দোকান। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মতে, ক্ষতির পরিমাণ প্রায় ৫ কোটি টাকা হবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on March 15, 2021 7:02 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!