শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
“gerçek Parayla En Iyi Slot Makineleri Ve Spor Bahisleri ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ

আওয়ামী লীগ শান্তি সম্প্রীতি ও সংহতির বার্তায় বিশ্বাসী : পূজা মন্ডপ পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যান সুমন

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৩০০ দেখা হয়েছে

কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন বলেছেন, সারাদেশে দুর্গাপূজা যাতে শান্তিপূর্ণভাবে উদযাপন করার সকল পদক্ষেপ সরকার গ্রহণ করায় এপূজার আয়োজন এখন পর‌্যন্ত সফলভাবে চলছে। বিজয়া দশমীর আয়োজনও সফলভাবে শেষ হবে।আওয়ামী লীগ শান্তি সম্প্রীতি ও সংহতির বার্তায় বিশ্বাসী।

রবিবার (২৫ অক্টোবর)রাতে দাউদকান্দি উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী সুমন আরও বলেন,আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে এ দেশের জনগণ শান্তিতে থাকে এবং যে কোনো ধর্মাবলম্বীর মানুষ নিজ ধর্ম নির্বিঘ্নে পালন করতে পারেন।আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক সরকার। এই সরকার যতদিন ক্ষমতায় থাকবে, বাংলাদেশের প্রতিটি মানুষ সুখে-শান্তিতে থাকবে।

পরিদর্শনকালে তিনি মন্ডপের পূজারি, মন্দির কমিটি ও আয়োজকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং পূজা উদযাপনের সার্বিক বিষয়ের খোঁজখবর নেন। এসময় তাকে পূজা কমিটির লোকজন ফুলেল শুভেচ্ছা জানায়।

বিভিন্ন মন্ডপ পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যানের সঙ্গে ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড.আহসান হাবীব চৌধুরী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস ছালাম,জেলা আওয়ামী লীগের নেতা আবুল হাসেম সরকার, বাসুদেব ঘোষ,উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক হেলাল মাহমুদ, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি রকিব উদ্দিন রকিব,পৌর যুবলীগ নেতা মুরাদ চৌধুরী সুমন প্রমূখ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on October 26, 2020 8:51 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!