শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড

করোনাভাইরাসের টিকা নিলেন এমপি সুবিদ আলী ভূঁইয়া

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭৩ দেখা হয়েছে

করোনাভাইরাসের টিকা নিলেন কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য (এমপি) ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া। বৃহস্পতিবার (১৮ফেব্রুয়ারি) সকালে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি করোনার টিকা গ্রহণ করেন।

টিকা গ্রহণের পর মেজর জেনারেল(অব.)সুবিদ আলী ভূঁইয়া এমপি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার এ দেশের মানুষের নিরাপত্তা নিশ্চিত করনে কাজ করছে।সরকার জনগণের সেবায় করোনা ভাইরাস প্রতিরোধে বিনামূল্যে টিকাদান কর্মসূচী গ্রহণ করেছে।তিনি আরো বলেন,সেনাবাহিনীতে কর্মরত অবস্থায় আমি তো অনেক ধরনের ভ্যাকসিন নিয়েছি।আমার কাছে মনে হয়েছে,এই টিকা অত্যন্ত নিরাপদ এবং আমি কোনো ব্যথা ও পার্শ্বপ্রতিক্রিয়া অনুভব করিনি। সবাই স্বত:স্ফূর্তভাবে করোনাভাইরাসের টিকা গ্রহণ করে এই মহামারি প্রতিরোধে এগিয়ে আসুন।

এ সময় উপস্থিত ছিলেন,দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহিনূর আলম সুমন,আবাসিক মেডিক্যাল অফিসার জামাল উদ্দিন,ইউপি চেয়ারম্যান আবুল হাসেম সরকার,ইউপি চেয়ারম্যান নূর-এ-আলম ভূঁইয়া ভুলু,উপজেল মহিলা লীগের সভাপতি জেবুন নেছা জেবু প্রমুখ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 18, 2021 7:33 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!