-ঘটনার পর হামলাকারীদের ‘লুঙ্গিড্যান্স’" /> কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ব্যবসায়ীর ওপর হামলা – প্রতিসময়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার

কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ব্যবসায়ীর ওপর হামলা -ঘটনার পর হামলাকারীদের ‘লুঙ্গিড্যান্স’

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৬৪ দেখা হয়েছে
# ঘটনার পর রাম দা হাতে নিয়ে হামলাকারি দুইজনের “লুঙ্গিড্যান্স’। ইনসেটে আটক মাদক ব্যবসায়ী মেহেদী হাসান

কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করা হয়েছে। পরে হামলাকারী মাদক ব্যবসায়ীরা রামদা হাতে নিয়ে হিন্দি ‘লুঙ্গিড্যান্স’ গানের তালেতালে উল্লাস করে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনা ফেসবুকে ছড়িয়ে পড়লে মঙ্গলবার ভোররাতে চৌদ্দগ্রাম উপজেলার কোমারডোগা এলাকা থেকে মেহেদী হাসান নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে চৌদ্দগ্রাম থানা পুলিশ। আটককৃত মেহেদী হাসান উজিরপুর ইউনিয়নের কোমারডোগা গ্রামের মনির হোসেনের ছেলে।

মঙ্গলবার (২৫ মে) বিকালে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

তিনি জানান, মেহেদী হাসান মাদক ব্যবসা ও বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত। এ সকল কাজে বাধা দেওয়ায় দেলোয়ার হোসেন নামের এক ব্যবসায়ীকে গত ১৭ মে কুপিয়ে গুরুতর আহত করার পর মেহেদী হাসান রামদা হাতে নিয়ে হিন্দি লুঙ্গিড্যান্স গানের তালেতালে হাতে রামদা নিয়ে উল্লাস করার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় সাতজনের নাম উল্লেখ করে ১৭ মে রাতে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন দেলোয়ার হোসেনের স্ত্রী আয়েশা আক্তার।

এদিকে ভাইরাল হওয়া ভিডিওটির সূত্র ধরে সোমবার রাতে পুলিশ অভিযান চালিয়ে মেহেদী হাসানকে আটক করে।

ভিডিওতে দেখা গেছে, মেহেদী হাসান ধারালো একটি রামদা নিয়ে হিন্দি গানের তালেতালে ডিজে নাচ করছিল। রামদা হাতে উল্লাস করা দুইজন সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর গ্রামের মনির হোসেনের ছেলে মেহিদী হাসান (২৫) এবং চৌদ্দগ্রাম উপজেলার কোমরডোগা গ্রামের সিরাজ মিয়ার ছেলে রাসেল মিয়া (২৩)। তারা দেলোয়ারের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামি। ভিডিওতে হিন্দি গানের তালে তালে লুঙ্গি তুলে তাদের উল্লাস করতে দেখা যায়।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা আরও বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশীয় অস্ত্রসহ নাচানাচির বিষয়টি যাচাই করে মেহেদী হাসানকে আটক করা হয়। সে এলাকায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত। অন্যদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে’।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।    

Last Updated on May 25, 2021 10:32 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!