রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
 ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল

কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন

মোহাম্মদ মাসুদ মজুমদার, বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৬ দেখা হয়েছে

কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতি স্থায়ী কমিটির সাংগঠনিক কার্যক্রম, কমিটি পুনর্গঠন ও বিবিধ আলোচনা সভা শুক্রবার (১৬ফেব্রুয়ারি) সন্ধা সাড়ে সাতটা কুমিল্লা টমছম ব্রীজে অবস্থিত হোটেল ওয়েসিসে অনুষ্ঠিত হয়।

 

কোরআন তেলওয়াত মধ্যে দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। কোরআন তেলওয়াত করেন নারায়ণগঞ্জ কালাদী শাহাজদি জামেয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুনির হোসেন, অনুষ্ঠান সঞ্চালনা ও স্বাগত বক্তব্য রাখেন সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক কুমিল্লা শিক্ষা বোর্ড মডেল কলেজের প্রভাষক জি এম ফারুক বাবলু, সভাপতিত্ব করেন কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতি সভাপতি অধ্যক্ষ সফিকুল আমিন পাটোয়ারী।

 

উন্মুক্ত আলোচনা ও কন্ঠভোটের মাধ্যমে দুই বছর মেয়াদের সাত সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

 

কমিটি ঘোষণা করেন কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতি সমন্বয়কারী ও মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান ভুঁইয়া। উপদেষ্টা হলেন শিক্ষা বোর্ড মডেল কলেজের প্রভাষক জি এম ফারুক বাবলু।

 

কমিটির সভাপতি হয়েছেন রাচিয়া বাগবের আলিম মাদ্রাসার অধ্যক্ষ সফিকুল আমিন পাটোয়ারী, সহ সভাপতি নারায়ণগঞ্জ জেলার কালাদী শাহাজদি জামেয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুনির হোসেন, সাধারণ সম্পাদক কুমিল্লা জেলা পরিষদের সদস্য জসীম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক সোনার বাংলা কলেজের প্রভাষক আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক কুমিল্লা কমার্স কলেজের প্রভাষক শাহ জালাল ও প্রচার সম্পাদক সাংবাদিক সুজন মজুমদার।

 

নবগঠিত কমিটির সভাপতি অধ্যক্ষ সফিকুল আমিন পাটোয়ারী বলেন, মানবিক কাজ করে যাচ্ছে এই সংগঠন। বরুড়ার মানুষের পাশে দাঁড়াতে চাই। সাধারণ সম্পাদক কুমিল্লা জেলা পরিষদের সদস্য জসীম উদ্দীন বলেন, আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে। আমি সকলের সহযোগিতায় এই সংগঠনকে এগিয়ে নিতে চাই। বরুড়ার মানুষের জন্য কাজ করতে চাই।

 

কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতি সমন্বয়কারী, মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান ভুঁইয়া বলেন, নবগঠিত কমিটি বরুড়ার মানুষের পাশে থেকে নতুন কিছু উপহার দিবে। এবং সংগঠনের কার্যপ্রণালি আরও মজবুত হবে।

 

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতি স্থায়ী কমিটির সাধারণ সদস্য ফয়সাল রহমান ভুঁইয়া, মাহি হোসেন রায়হান হোসেন প্রমুখ।

Last Updated on February 17, 2024 8:18 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!