শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড

কুমিল্লা আইনজীবী সমিতির নির্বাচন : নিরঙ্কুশ জয় পেল আওয়ামীপন্থী লিটন-জাহাঙ্গীর প্যানেল

মো. আবদুল আলীম খান, বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৩২ দেখা হয়েছে

উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত লিটন-জাহাঙ্গীর প্যানেলের (সাদা দল) নিরঙ্কুশ জয়ের আনন্দে আওয়ামীপন্থী আইনজীবীরা আনন্দে, স্লোগানে মুখরিত করে তোলেন আদালত প্রাঙ্গন।

শুক্রবার (৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে নির্বাচন পরিচালনা সাব কমিটির আহবায়ক কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. আবু তাহের ফলাফল ঘোষণা করেন। তাঁকে সহযোগিতা করেন নির্বাচন সাব কমিটির সদস্য ও জেলা আইনজীবী সমিতির সহ-সাধারণ সম্পাদক এডভোকেট মো. এয়াকুব আলী চৌধুরী এবং  এনরোলমেন্ট সেক্রেটারি এডভোকেট সৈয়দ শাহিদুল আহসান টিপু।


এদিকে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করার পর সাদা দলের প্রার্থীরা আনন্দে মেতে উঠেন। এসময় আদালত চত্বরে বঙ্গবন্ধুর মূর‍্যালে পুষ্পস্তবক অর্পণ শেষে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ. ক. ম বাহাউদ্দিন বাহারকে ফুলেল শুভেচছা জানান লিটন-জাহাঙ্গীর প্যানেল থেকে বিজয়ীরা। এ সময় আওয়ামী পন্থী আইনজীবীরা উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে ২০২৪-২৫ সেশনের ম্যানেজিং কমিটির নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সাদা দলের সদস্যরা সভাপতি, সহ-সভাপতি (দুজন), সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, লাইব্রেরি সম্পাদক, আমোদ প্রমোদ সম্পাদক, আইসিটি সম্পাদক ও সদস্য পদে (দুইজন) নির্বাচিত হয়েছেন। মোট ১৫ পদের ১০টিতে জয় পেয়েছেন লিটন-জাকির প্যানেল। বাকি ৫টিতে জয়ী হয়েছেন প্রতিপক্ষ নীল দলের বিএনপি-জামায়াত সমর্থিত কামরুল-মিজান প্যানেলের প্রার্থীরা।

সাদা দলের বিজয়ীরা হলেন-সভাপতি পদে মো. মোস্তাফিজুর রহমান লিটন ও সাধারণ সম্পাদক পদে মো. জাহাঙ্গীর আলম ভূইয়া এবং সহ-সভাপতি পদে মো. মাহবুব আলী ও মো. মুজিবুর রহমান বাহার। সহ-সাধারণ সম্পাদক পদে মো. জাকির হোসেন। লাইব্রেরি সম্পাদক পদে ফয়েজ আহমেদ। আমোদ প্রমোদ সম্পাদক পদে আছিয়া মাহজাবিন খান নিসু। আইসিটি সম্পাদক পদে মো.  মহসিন ভূইয়া এবং সদস্য পদে মো. জাহাঙ্গীর আলম ও মাহাবুবুল আলম রিমন।

নীল দলের জয়ীরা হলেন- কোষাধক্ষ পদে কাজী মফিজুল ইসলাম। এনরোমেন্ট সম্পাদক পদে মো. মনির হোসেন পাটোয়ারী এবং সদস্য পদে মো. আবদুর রাজ্জাক, মো. আবু জাফর ও কামরুন নাহার।

# রিপোর্ট : মো. আবদুল আলীম খান, বিশেষ প্রতিনিধি 

Last Updated on March 8, 2024 6:25 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!