শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায়

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ইফতার মাহফিল

তুষার ইমরান, কুবি প্রতিনিধি
  • আপডেট টাইম সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৩৫ দেখা হয়েছে

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) আয়োজনে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২৫ শে মার্চ) বিশ্ববিদ্যালয়ের ব্যবসা অনুষদের হলরুমে আয়োজিত ইফতার ও দোয়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা খলিলুর রহমান মুনাজাত পরিচালনা করেন।

 

কুবিসাস সভাপতি জুবায়ের রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাঈদ হাসান, সহ-সভাপতি মো. শাহিন আলমের সঞ্চালনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহা. হুমায়ুন কবির, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আবু তাহের, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ সোহরাব উদ্দীন।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক ড. মোহা. হুমায়ুন কবির বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জন্য সবার আগে প্রয়োজন সাংবাদিকদের মধ্যে ঐক্য ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক। বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে এই সংগঠনগুলোর সম্পর্ক উন্নয়নের কোন বিকল্প নেই।

এসময় তিনি আরও বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় একটি অপার সম্ভাবনাময় বিশ্ববিদ্যালয়। এই বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকেরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সমস্যা যেমন তুলে ধরেন, তেমনি সাফল্যও তুলে ধরেন তাদের লেখনিতে। ভবিষ্যতেও আশাকরি এ কার্যক্রম অব্যাহত রাখবেন।

 

শিক্ষক সমিতির সভাপতি ড. মো. আবু তাহের বলেন, ‘সত্য ও ন্যায়ের পথে অবিচল’ থাকা কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি শত প্রতিকুলতা অতিক্রম করে বুক চিতিয়ে দাঁড়িয়ে আছে। আজকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে যে অন্যায়-অবিচার ও স্বেচ্ছাচারীতা চলছে তার বিরুদ্ধে শিক্ষক সমিতির পাশাপাশি সাংবাদিক সমিতিও সোচ্চার ভূমিকা পালন করে যাচ্ছে।

 

ড. মুহাম্মদ সোহরাব উদ্দীন বলেন, আজকের এই ইফতার মাহফিলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও স্টেকহোল্ডারদের উপস্থিতি প্রমাণ করে সাংবাদিক সমিতি কতটা প্রাণবন্ত সংগঠন। শুরু থেকেই সাংবাদিক সমিতি এই বিশ্ববিদ্যালয়ের ভালোর জন্য, উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এই কাজের ধারা অব্যাহত রাখবে সে প্রত্যাশা করি।

 

ইফতার ও দোয়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, হলের প্রভোস্ট এবং বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী শাখা ছাত্রলীগের নেতাকর্মী ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

Last Updated on March 25, 2024 11:48 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!