শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায়

কুমিল্লা বিশ্ববিদ্যালয় : পদ্মা ছাত্রকল্যান সংঘের সভাপতি সজীব সম্পাদক নুরুল

তুষার ইমরান, কুবি প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৫৩ দেখা হয়েছে

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) অধ্যয়নরত গোপালগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর জেলার শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন পদ্মা ছাত্রকল্যান সংঘের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সভাপতি হয়েছেন ২০১৯-২০ শিক্ষাবর্ষের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রেজওয়ান হক সজীব এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই শিক্ষাবর্ষের প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী মো. নুরুল-আমিন।আগামী এক বছর এ কমিটি দায়িত্ব পালন করবে।

 

বৃহস্পতিবার (২৭ মার্চ) সাবেক সভাপতি তাহমিদ ইমন ও সাধারণ সম্পাদক জাহিদ তালুকদার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

নবগঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন তানজিম আহমেদ ও লামিয়া আক্তার। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন মিথিলা মিনহা।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক সাইবুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক রুকাইয়া আক্তার, অর্থ-সম্পদ বুলবুল আহমেদ, দপ্তর সম্পাদক ফারজানা হাফসা, সহ- দপ্তর সম্পাদক তাজমীম বশার বিনতি, প্রচার-সম্পাদক হারান-কৃত্তনীয়া, ছাত্রী বিষয়ক সম্পাদক রুবাইয়া জান্নাত রুশা, কার্যনির্বাহী সদস্য ফাতেমা হাচান রোজনী ও সিয়াম আহমেদ।

নতুন কমিটির সভাপতি রেজওয়ান হক সজীব কমিটির ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে বলেন, গুচ্ছ ভর্তি পরীক্ষার কারনে আঞ্চলিক সংগঠনগুলোর তার প্রাণচঞ্চলতা হারিয়েছে। নতুন কর্মপরিকল্পনার মাধ্যমে পদ্মা ছাত্রকল্যান সংগঠনটির ঐতিহ্য ধরে রাখতে চাই। আমার ইচ্ছা সংগঠনের মাধ্যমে অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের যে কোনো ধরনের সাহায্য ও সহযোগিতা করে তাদের সর্বোত্তম সেবা দেওয়া।

Last Updated on March 27, 2024 8:05 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!