শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড

কুমিল্লা-৫ আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আ’লীগ ও জাপার প্রার্থী

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ২৮৬ দেখা হয়েছে
# কুমিল্লা জেলা প্রশাসকের নিকট মনোনয়ন পত্র জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আবুল হাসেম খান।

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে আওয়ামীলীগ ও জাতীয় পার্টির প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার (১৫ জুন) বেলা সাড়ে ১২টায় মনোনয়নপত্র জমাদানের শেষদিনে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের নিকট আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আবুল হাসেম খান মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এর আগে বেলা ১২টায় জাতীয়পার্টির মনোনীত প্রার্থী ব্রাহ্মণপাড়া উপজেলা জাতীয়পার্টির আহবায়ক মোঃ জসিম উদ্দিন ব্রাহ্মণপাড়া উপজেলা রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা ও নির্বাচন কর্মকর্তা মোঃ বুলবুল আহাম্মদের নিকট মনোনয়নপত্র জমা প্রদান করেন।

আওয়ামী লীগের প্রার্থী আবুল হাশেম খানের মনোনয়নপত্র জমা দেয়ার সময় বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমা শেষে আওয়ামী লীগের প্রার্থী বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসেম খান বলেন, এই উপ-নির্বাচনে আমাকে মূল্যায়ন করায় বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
তিনি আরো বলেন, আমার জীবন বুড়িচং-ব্রাহ্মণপাড়াবাসীর জন্য উৎসর্গ করলাম, আমি নির্বাচিত হলে বুড়িচং-ব্রাহ্মণপাড়া বাসীর উন্নয়নে কাজ করে যাবো।

কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, মনোনয়নপত্র জমাদানের শেষ দিন মঙ্গলবার দুই প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তাদের মধ্যে একজন আওয়ামী লীগ মনোনীত ও অন্যজন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী।মনোনয়নপত্র বাছাই ১৭ জুন (বৃহস্পতিবার)। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৩ জুন (বুধবার)। প্রতীক বরাদ্দ দেয়া হবে ২৪ জুন (বৃহস্পতিবার)। আগামী ২৮ জুলাই কুমিল্লা-৫ আসনের উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on June 15, 2021 10:20 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102