শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

বিএনপি নেতা রনির বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে, সংবাদ সম্মেলনে দাবি

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৬৩ দেখা হয়েছে

গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এম মঞ্জুরুল করিম রনি দলীয় অনুষ্ঠানে উপস্থিত না থাকার বিষয়ে সংবাদ সম্মেলন করেছে মহানগর বিএনপি।

 

শনিবার (৩০ মার্চ) বেলা আড়াইটায় নগরীর রাজবাড়ি রোডস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে গাজীপুর মহানগর বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি মীর হালিমুজ্জামান ননী লিখিত বক্তব্য বিষয়টি তুলে ধরেন।

 

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘বিদেশে অবস্থান করেও অনুষ্ঠানের ব্যানারে সঞ্চালক হিসেবে অথবা বিশেষ অতিথি হিসেবে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এম মঞ্জুরুল করিম রনির নাম থাকা এবং বিভিন্ন দলীয় অনুষ্ঠানে তার অনুপস্থিতি নিয়ে দু’টি জাতীয় দৈনিক পত্রিকায় সম্প্রতি সংবাদ প্রকাশ হয়। যা মিথ্যা ও উদ্দেশ্যমূলক।

 

ননী বলেন, অনুষ্ঠানের ব্যানারে নাম থাকলেই উপস্থিত হতে হবে তাতে কোন বাধ্যবাধকতা নেই। তার বিরুদ্ধে একটি মহল অপপ্রচারে লিপ্ত রয়েছে।

 

নগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আরও বলেন, একাধিক মামলা থাকার কারণে ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাকে সাংগঠনিক কাজে লন্ডন সফর করায় রনি আলোচিত অনুষ্ঠানগুলিতে উপস্থিত হতে পারেননি। তার এই অনুপিস্থিতির কারণে দলীয় কর্মকান্ড থেমে থাকেনি। বরং তার গতিশীল নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা ড. সহিদউজ্জামান, আহমদ আলী রুশদি, জি এস সুরুজ আহমেদ, ভিপি জয়নাল আবেদীন তালুকদার, সরকার জাভেদ আহমেদ সুমন, মনিরুল ইসলাম বাবুল, মনির হোসেন শিকদার বকুল, ইদ্রিস আলী সরকার, তানভীর সিরাজ, আব্দুল খালেক আকন, মনিরুল ইসলাম মনির, কামাল উদ্দিন, হারুনূর রশিদ, ভিপি আসাদুজ্জামান নূর, গাজী সালাহ উদ্দিন, সাবেক কাউন্সিলর জাহাঙ্গীর আলম, অ্যাডভোকেট সাইফুল ইসলাম মোল্লা, মহানগর যুবদলের সদস্য সচিব মাহমুদ হাসান রাজু, মহানগর ছাত্রদলের সভাপতি রোহানুজ্জামান শুক্কুর, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মিরণ, মহানগর স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব আব্দুল হালিম মোল্লা, মহানগর কৃষকদলের সদস্য সচিব খান জাহিদ নিপু প্রমুখ।

Last Updated on March 30, 2024 8:03 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!