শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ

টানা চল্লিশদিন জামাতে নামাজ পড়ে সাইকেল উপহার পেল ১২ কিশোর

আরিফ হোসেন, তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি
  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ১৬৭ দেখা হয়েছে

ভোলার তজুমদ্দিনে শিশু-কিশোরদের নামাজে আকৃষ্ট করতে উপজেলা জামে মসজিদ কর্তৃপক্ষ উপহার ঘোষনা দিয়ে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন।
ঘোষনা অনুযায়ী ১৫ বছরের নীচে মুসলিম কিশোর টানা চল্লিশদিন পাঁচ ওয়াক্ত নামাজ জামাতে আদায় করলে তাকে পুরস্কার বা উপহার হিসেবে দেয়া হবে একটি সাইকেল।

আর এমন ঘোষণায় উদ্বুদ্ধ হয়ে টানা চল্লিশদিন জামাতে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে সাইকেল উপহার পেল ১২ কিশোর। অপর ১২জনকে দেয়া হয়েছে বিশেষ পুরষ্কার।

মঙ্গলবার (১১ মে) দুপুর ১২টায় জামে সমজিদ প্রঙ্গনে উপজেলা নির্বাহি কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইসচেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার, সহকারী শিক্ষা অফিসার মোঃ রেজাউল ইসলাম, বিআরডিবির সাবেক চেয়ারম্যান মোফাজ্জল হোসেন (বি.এ), উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইশতিয়াক হাসান, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, উপজেলা জামে মসজিদের ঈমাম ও চাঁদপুর ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাও.নাসরুল্যাহ, সাবেক ইউপি সদস্য মাও. জামাল উদ্দিন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা প্রমুখ। সমাজের বিত্তশালীদের কাছ থেকে পুরষ্কার ক্রয়ের ব্যয় নির্বাহ করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on May 11, 2021 8:15 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!