সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না

প্রধানমন্ত্রীর নতুন উপদেষ্টাকে এমপি মুজিবুল হকের শুভেচ্ছা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ৬৭ দেখা হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক মুখ্যসচিব কামাল আবদুল নাসের চৌধুরী প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে নিয়োগ পাওয়ায় তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক রেলপথমন্ত্রী ও কুমিল্লা- ১১ আসনের পাঁচবারের নির্বাচিত এমপি মো. মুজিবুল হক।

প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে নতুন নিয়োগ পাওয়া কুমিল্লার চৌদ্দগ্রামের কৃতি সন্তান কামাল আবদুল নাসের চৌধুরীকে শুক্রবার বিকেলে সাবেক রেলমন্ত্রী, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও চৌদ্দগ্রাম আসনের নবনির্বাচিত এমপি বীরমুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক ফুলেল শুভেচ্ছা জানান।

 

নতুন মন্ত্রিসভা গঠনের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছয়জন উপদেষ্টাও নিয়োগ দেওয়া হয়।এরমধ্যে দেশের আধুনিক কবি কামাল আবদুল নাসের চৌধুরী রয়েছেন। নতুন উপদেষ্টাদের নিয়োগ দিয়ে বৃহস্পতিবার প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ।

 

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন উপদেষ্টা কামাল আবদুল নাসের চৌধুরী ড. কামাল চৌধুরী নামে পরিচিতি। তিনি একজন আধুনিক বাঙালি কবি, যিনি সত্তর দশকের সঙ্গে চিহ্নিত। তার কবিতার প্রধান বিষয়বস্তু প্রেম ও দ্রোহ। সমাজচেতনা তার কাব্যপ্রেরণার অন্যতম সূত্র। তার কবিতার অন্যতম বৈশিষ্ট্য গীতিময়তা। বাংলা কবিতায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য তাকে ২০১২ খ্রিস্টাব্দে বাংলা একাডেমি পুরস্কার প্রদান করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন জাতীয় কমিটি বাস্তবায়নের প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। চাকরিসূত্রে তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসের একজন সদস্য হিসেবে সর্বশেষ প্রধানমন্ত্রীর মুখ্যসচিব হিসেবে ২০১৭ সালের ৩১ ডিসেম্বর অবসর গ্রহণ করেন।

Last Updated on January 13, 2024 7:34 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102