-কুমিল্লা শিক্ষাবোর্ড মডেল কলেজে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন" /> বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অভিন্ন সত্তা : এমপি বাহার – প্রতিসময়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত

বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অভিন্ন সত্তা : এমপি বাহার -কুমিল্লা শিক্ষাবোর্ড মডেল কলেজে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৯৫ দেখা হয়েছে

কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অভিন্ন সত্তা।বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হতো না। বঙ্গবন্ধু সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন।  আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন। তিনি ডিজিটাল বাংলাদেশ থেকে  ২০৪১ সাথে সমৃদ্ধ বাংলাদেশ  তথা স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছেন। শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

এমপি বাহার বলেন, আজকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস। বঙ্গবন্ধু শিশুদের অনেক বেশি ভালবাস। আজকের শিশুদের মাঝে আগামী দিনে আমরা বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শ দেখতে চাই। তাই তাদেরকে সেই আদর্শ ও চেতনার মধ্য দিয়ে গড়ে তুলতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সুখী, সমৃদ্ধ, উন্নত ও অসাম্প্রদায়িক চেতনার স্মার্ট বাংলাদেশ গড়তে তরুণ সমাজসহ আগামী প্রজন্মকে দায়িত্বশীল হতে হবে।

 

শুক্রবার (১৭ মার্চ) সকালে কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজ ক্যাম্পাসে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবুল হোসেনের সভাপত্বিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমিল্লা ৬ আসনের সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী ইকবাল হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর জিয়াউল চৌধুরী টিপু, কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক আবু নাঈম আল মামুন, ম্যুরাল নির্মাণ কমিটির  আহ্বায়ক কাজী মোহাম্মদ ফারুক, ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কবির হোসেন ভূইঁয়া, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসান খান, কুমিল্লা মহানগর যুবলীগ নেতা নাজমুল হাসান শাওনসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা।

Last Updated on March 17, 2023 11:36 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102