রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
 ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল

বেইলি রোডের অগ্নিকাণ্ড ট্র্যাজেডি : ভিকারুন্নিসার শিক্ষক লাকি ও তার মেয়ের মৃত্যুতে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় শোকের মাতম

মো. আবদুল আলীম খান, বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৫০ দেখা হয়েছে
বেইলি রোডের গ্রিন কোজি কটেজে অগ্নিকাণ্ডে নিহত ভিকারুন্নিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক লুৎফুন নাহার করিম লাকী ও তার মেয়ে জান্নাতিন তাজরী নিকিতা

বেইলি রোডের গ্রিন কোজি কটেজে অগ্নিকাণ্ডে প্রাণ হারানো ভিকারুন্নিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক লুৎফুন নাহার করিম লাকী ও তার মেয়ে জান্নাতিন তাজরী নিকিতা কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার কান্দুঘর গ্রামের খোকন মিয়ার স্ত্রী এবং কন্যা। তাদের মৃত্যুতে গোটা কান্দুঘর গ্রামে শোকের মাতম বইছে।

 

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে মেয়ে জান্নাতিন তাজরী নিকিতাকে নিয়ে বেইলি রোডের গ্রিন কোজি কটেজ ভবনের বিরিয়ানির দোকান কাচ্চি ভাইয়ে খেতে গিয়েছিলেন ভিকারুন্নিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক লুৎফুন নাহার করিম লাকী। ছেলের সামনে ভর্তি পরীক্ষা থাকায় বাড়িতেই রেখে যান তাকে।

 

রাত ১০টার দিকে আগুন লাগার পর ওই ভবনে আরও অনেকের সঙ্গে আটকা পড়েন লুৎফুন নাহার করিম লাকী ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া তার মেয়ে নিকিতা। আটকা পড়া অবস্থায় অনেকের মতো তারাও প্রাণ হারান ওই ভবনে।

 

শুক্রবার (১ মার্চ) সকালে নিহতদের গ্রামের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার কান্দুঘরে এ হৃদয় বিদারক খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। খোকন মিয়ার বাড়িতে শোকের মাতম যেনো থামছে না।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে বেইলি রোডের গ্রিন কোজি কটেজ নামের ভবনটিতে লাগা আগুনে শুক্রবার সকাল পর্যন্ত ৪৬ জনের মৃত্যুর খবর মিলেছে। এর মধ্যে ৩৫ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঢাকা মেডিকেল ও শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে যাদের চিকিৎসা চলছে। তাদের অবস্থাও শঙ্কাজনক বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।

Last Updated on March 1, 2024 7:50 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!