শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড

মুক্তিযোদ্ধা সংসদের সম্মাননা পেলেন কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর জামাল নাছের

সাদিক মামুন
  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৬৭ দেখা হয়েছে
মঙ্গলবার কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাছেরের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন মুক্তিযোদ্ধা সংসদ-কুমিল্লা জেলা কমান্ডার সফিউল আহমেদ বাবুল।

বীর মুক্তিযোদ্ধার সন্তানই নিজের বড় পরিচয় উল্লেখ করে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাছের বলেছেন, শিক্ষকতা পেশার পরিচয় দিয়ে আমার চাকরি জীবন শুরু হলেও আমি একজন ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধার সন্তান। এটাই আমার বড় পরিচয়। আর এই পরিচয়ের সম্মান রক্ষা করতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছি। বীর মুক্তিযোদ্ধাদের ঋণ কখনো শোধ করা যাবেনা। আজকে মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের কাছ থেকে যে সম্মাননা পেয়েছি এটা সারাজীবনের জন্য বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে। এ সম্মান আমার প্রজন্ম থেকে প্রজন্ম শ্রদ্ধার সঙ্গে স্মরণ রাখবে। কর্মজীবনে যতদিন থাকবো এবং এরপরও যতদিন বেঁচে থাকবো ততদিন বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবো। বীর মুক্তিযোদ্ধারাই আমাদের সকল অবস্থান ও সকল সাফল্যের দাবিদার।

মঙ্গলবার দুপুরে কুমিল্লা নগরীর গোয়ালপট্টি এলাকায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ-কুমিল্লা জেলা কমান্ড কার্যালয়ে সংসদের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট গ্রহণের পর অনুভূতি প্রকাশ করে এসব বলেন ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম শিকারপুরীর সুযোগ্য সন্তান প্রফেসর মো. জামাল নাছের।

এসময় মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সফিউল আহমেদ বাবুল বলেন, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং বিশিষ্টজনদের গত ৪০ বছর ধরে কুমিল্লায় মুক্তিযোদ্ধা সংসদ এধরণের সম্মাননা দিয়ে আসছে। আমরা মনে করি সমাজের ভালো মানুষ ও তাদের যোগ্য সন্তানরা মহান মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করার মধ্যদিয়ে এদেশ ও সমাজকে এগিয়ে নেবে। আজকে তাদের সম্মানিত করার মধ্যেই বর্তমান প্রজন্ম গৌরবান্বিত হবে।

এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার নন্দন চৌধুরীসহ অন্যান্য বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

Last Updated on May 9, 2023 8:12 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102