সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না

মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান সৌদি আরবে সংবর্ধিত

মনির হোসাইন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১২ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ড. আহসানুল আলম সরকার কিশোর কে সৌদি আরবে সংবর্ধনা দিয়েছেন প্রবাসী ব্যবসায়ীরা।

 

শনিবার (৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় রাত দশটার দিকে সৌদিআরবের জেদ্দা কোবড়ী মোরব্বা হোটেল লাফটিনে এ সংবর্ধনা দেওয়া হয়।

 

সৌদিআরবের বিশিষ্ট বাংলাদেশী ব্যবসায়ী মোরশেদ মিয়া সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

 

সংবর্ধিত অতিথি ড. আহসানুল আলম সরকার কিশোর বলেন, গত ৭ জানুয়ারি দেশে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ওই নির্বাচনে মুরাদনগরবাসী আমার পিতা জনাব জাহাঙ্গীর আলম সরকার কে বিপুল ভোটে এমপি নির্বাচিত করেছেন। আমি মুরাদনগরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। একইসঙ্গে আমার বাবা এমপি নির্বাচিত হওয়ায় ওই পরিবারের সন্তান হিসেবে আপনারা যারা আজকে প্রবাসের মাটিতে আমাকে সংবর্ধনা দিয়েছেন আপনাদের প্রতি গভীর ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

ড. আহসানুল আলম সরকার কিশোর আরও বলেন, আমাদের পরিবার অত্যন্ত নিঃস্বার্থভাবে আওয়ামী লীগের রাজনীতি করে আসছে। কোন চাওয়া পাওয়ার জন্য আমরা দলটি করি না। আমার বাবার দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি কখনো দলের সঙ্গে, দলের নেতাকর্মীদের সঙ্গে খারাপ আচরন করেননি, বেইমানি করেননি, অবমূল্যায়ন করেননি। দলের ত্যাগী নেতাকর্মীদের সব সময় মূল্যায়ন করতেন। এবারের জাতীয় সংসদ নির্বাচনে দলের ত্যাগী নেতাকর্মীরা ভোটের মাধ্যমে সেই প্রতিদান দিয়ে আমার পিতা জনাব জাহাঙ্গীর আলম সরকার কে জয়ী করেছেন। সবশেষে বলবো কোনো স্বার্থ ছাড়াই দলের জন্য আমরা কাজ করে যেতে চাই।

 

এ সময় বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশী ব্যবসায়ী শাহিনূর রহমান শাহিন ও আলাউদ্দিন সরকার, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য বাবুল হোসেন বাবুল, মুরাদনগর উপজেলা ডিজিটাল টিভির পরিচালক মো. আনিসুর রহমান ও বাহার খাঁন।

 

সহকারী অডিটর কে পি এম জি বাছির মিয়া ও মোস্তফা আরাফাতের সঞ্চালনায় এবং বাংলাদেশ তিতুমীর কলেজ ছাত্রলীগের প্রশিক্ষন বিষয়ক সম্পাদক ইমরান হোসেন আবিরের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাবিবুর রহমান হাবিব, বাবুল হোসেন, জিলানী, সাজ্জাদ খান, মজিবুর রহমান, জামাল হোসেন, কিবরিয়া, সজিব মাহমুদ, কাজল মিয়া, রাসেল, শরীফ, আরিফ, হেলাল উদ্দিন, মোহাম্মদ মামুন, আকিব প্রমুখ।

Last Updated on February 4, 2024 6:50 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102