কুমিল্লার মেঘনায় আওয়ামী লীগের সম্মেলনে এমপি হানিফ" /> সরকারের বিরুদ্ধে বিএনপি মিথ্যাচার করছে – প্রতিসময়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়

সরকারের বিরুদ্ধে বিএনপি মিথ্যাচার করছে কুমিল্লার মেঘনায় আওয়ামী লীগের সম্মেলনে এমপি হানিফ

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৪২ দেখা হয়েছে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নির্লজ্জ মিথ্যাচার করছেন সরকারের বিরুদ্ধে।জিয়াউর রহমান,এরশাদ ক্ষমতায় ছিলেন এবং খালেদা জিয়া দুই বার প্রধানমন্ত্রী ছিলেন তারা কোন কাজটা করেছেন উন্নয়নের জন্য।মির্জা ফখরুল বলেন,উন্নয়ন একটা সরকারের ধারাবাহিক অংশ।দয়া করে আপনারা বলেন,ক্ষমতায় থাকা অবস্থায় কোন উন্নয়নটা আপনারা করেছেন? আপনাদের আমলে উন্নয়নের একটা নজির দেখান।ওনারা হাওয়া ভবন বানিয়ে দুর্নীতি ও লুটপাতের উন্নয়ন করেছেন।শেখ হাসিনার সরকারকে হেয় করার জন্য তারা মিথ্যাচার করে সরকারকে বিভ্রান্ত করতে চায়।

শনিবার (২৩ জুলাই)সকালে মেঘনা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মেঘনা উপজেলা প্রাঙ্গনে এই সম্মেলনের আয়োজন করা হয়।শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।

মাহবুব-উল আলম হানিফ বলেন,বিএনপি যখন ক্ষমতায় ছিলো মাথা পিছু আয় ছিলো পাঁচশ ডলার।এখন আমাদের মাথা পিছু আয় ২৯শ ডলার।আমরা এখন উন্ন্য়নশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি পেয়েছি।২০৩০সালের আগেই শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে ইনশাল্লাহ।
তিনি আরো বলেন,যারা ক্ষমতায় থাকতে বিদ্যুতের উন্নয়ন করতে পারে নাই।বিদ্যুৎ নিয়ে তাদের মুখে বড় কথা মানায় না।শেখ হাসিনা শতভাগ বিদ্যুৎ দিয়েছেন কিন্তু বিশ্ব অর্থনৈতিক মন্দার কারণে লোডশেডিং হচ্ছে।এ সমস্যা মাত্র এক-দেড় মাস থাকবে।তাদের আমলে বিদ্যুৎ দিতে পারে নাই জনগণকে খাম্বা দিয়েছে,হত্যা করেছে।সার দিতে পারে নাই কৃষকদের হত্যা করেছে।শেখ হাসিনার সরকার আজ কৃষিক্ষেত্রে স্বয়ংসম্পূর্ণ।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেন,আওয়ামী লীগ জনগণের দল,জনগণের ভোটে নির্বাচিত। নেতাকর্মীদেরকে মানুষের পাশে দাঁড়াতে হবে।শেখ হাসিনা সারা দেশে উন্নয়ন করেছেন। উন্নয়নের কথাগুলো মানুষের কাছে পৌঁছে দিতে হবে।তাহলে আওয়ামী লীগ আগামী নির্বাচনে আবারও ক্ষমতায় আসবে।

বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর,ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।
সম্মেলনের উদ্বোধক ছিলেন,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম.রুহুল আমিন।

সম্মেলনে অতিথি ছিলেন,কুমিল্লা-১(দাউদকান্দি-মেঘনা) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল(অব.)সুবিদ আলী ভূইঁয়া।প্রধান বক্তা ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.রোশন আলি মাষ্টার।মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল আলমের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড.আব্দুল মান্নান জয়, সহ-সভাপতি শেখ আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন শিশির, প্রচার ও প্রকাশনা সম্পাদক পারভেজ হোসেন সরকার,শ্রম বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম খন্দকার,দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন প্রমুখ। ।

সম্মেলন সঞ্চালনা করেন মেঘনা উপজেলা আওয়ামী লীগের বিদায়ী সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন শিকদার।

সম্মেলনের প্রথম অধিবেশনে মেঘনা উপজেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

Last Updated on July 23, 2022 8:21 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!