শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ

ধর্ষণের অভিযোগে সদর দক্ষিণের একবালিয়ার মাইকেল গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১৬ দেখা হয়েছে

ছবি:  সদর দক্ষিণের একবালিয়ার মাইকেল #

পুরো নাম ইমাম হোসেন ইমন।এলাকায় তাকে মাইকেল নামেই সবাই চেনে।কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার একবালিয়া গ্রামের এই মাইকেল মাদক বাণিজ্য, ছিনতাইসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত।এলাকার মানুষের মুখে তার বিরুদ্ধে অভিযোগের শেষ নেই।শেষ পর্যন্ত মাইকেল গ্রেফতারে একবালিয়াসহ আশপাশের গ্রামের মানুষ স্বস্তির নিশ্বাস ফেলেছে।

শনিবার (৫সেপ্টেম্বর)কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পুলিশ মাইকেলকে এক অন্তসত্তা নারীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে গ্রেফতার করে। পরে তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রিয় কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার একবালিয়া গ্রামে অন্তসত্তা এক গৃহবধূকে কৌশলে নিজ গৃহে ডেকে নিয়ে যায় ইমাম হোসেন ইমন ওরফে মাইকেল।সেখানে তাকে হাত-পা বেঁধে নির্যাতন ও ধর্ষণ করে। এ সময় ধর্ষকের হাত থেকে রক্ষা পেতে অন্তসত্তা ওই গৃহবধূ চেষ্টা করলেও শারিরিক অক্ষমতার কারণে তা সম্ভব হয়নি। পরে ধর্ষিতার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষক ইমাম হোসেন পালিয়ে যায়। ধর্ষিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ অবগত হওয়ার পর ধর্ষিতার মৌখিক অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন এবং স্বাক্ষীদের দেয়া তথ্যে বৃহস্পতিবার(৩ সেপ্টেম্বর) থানায় মামলা রেকর্ড করে আসামীকে গ্রেফতার করা হয়।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, আদালতের মাধ্যমে ধর্ষককে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 5, 2020 12:08 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102